নীড় পাতা » রাঙামাটি » কাপ্তাই ইউএনও’কে কর্মচারীদের বিদায় সংবর্ধনা

কাপ্তাই ইউএনও’কে কর্মচারীদের বিদায় সংবর্ধনা

সদ্য পদোন্নতিপ্রাপ্ত কাপ্তাই উপজেলার বিদায়ী নির্বাহী অফিসার (ইউএনও) আশ্রাফ আহমেদ রাসেল এবং উপজেলা মহিলা ক্লাবের সভানেত্রী আফরোজা আক্তার রেখাকে আবেগঘন পরিবেশে সোমবার বিকেলে বিদায় জানালেন কাপ্তাই উপজেলা প্রশাসনে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণীর সরকারি কর্মচারীরা ।

এসময় ক্লাবের সদস্যরা বলেন, আমরা একজন যোগ্য, সৎ, আদর্শবান অফিসারকে বিদায় সংবর্ধনা জানাচ্ছি, যিনি ভালোবাসা দিয়ে সকলের মনকে জয় করেছেন। দীর্ঘ প্রায় দু’বছর সময় ধরে ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল কাপ্তাই প্রশাসনকে পরিচালিত করেছেন দক্ষতার সাথে। সবার সাথে সমন্বয় করে তিনি কাপ্তাই উপজেলার সকল সরকারি সিদ্ধান্ত বাস্তবায়ন তথা উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেছেন।

সংবর্ধনা সভায় বিদায়ী ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল বলেন, কাপ্তাইয়ে যোগদানের পর হতে সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী হতে সকল জনপ্রতিনিধি এবং সমাজের নানা শ্রেণীর মানুষ তাকে সহায়তা করেছেন। তিনি তাদের এই সহায়তা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং সকলের নিকট দোয়া কামনা করেন।

বিদায়ী মহিলা ক্লাবের সভানেত্রী আফরোজা আক্তার রেখা বলেন, কাপ্তাইয়ের নির্বাহী অফিসারের দপ্তরে কর্মরত সকল কর্মচারীদের সহযোগিতা আমরা পেয়েছি, আমরা কখনো ভুলবোনা কাপ্তাইকে।

সোমবার বিকেলে কাপ্তাই ইউএনও কার্যালয়ে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ইউএনও দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম, উচ্চমান সহকারী ক্যাচিংহ্লা মারমা, ফটোকপিয়ার সানকিপসনা পাংখোয়া, উপজেলা পরিষদে কর্মরত ষাট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর থোয়াইনু মারমা, অফিস সহায়ক আব্দুর রাজ্জাক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়াসহ উপজেলা প্রশাসনের কর্মরত কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply