নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাপ্তাইয়ে ৬,নানিয়ারচরে ৫ চেয়ারম্যান প্রার্থী

কাপ্তাইয়ে ৬,নানিয়ারচরে ৫ চেয়ারম্যান প্রার্থী

EC-logoরাঙামাটির কাপ্তাই ও নানিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা মনোয়নয়ন পত্র জমা দিয়েছেন। রবিবার সম্ভাব্য প্রার্থীরা স্ব স্ব উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম জানান, কাপ্তাই পরিষদ চেয়ারম্যান পদে ৬জন, ভাইস-চেয়ারম্যান পদে ৭জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান অংসু সাইন চৌধুরী( আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী), মফিজুল হক(আ’লীগ), আনোয়ারুর চৌধুরী বেবি(আ’লীগ), দিলদার হোসেন(বিএনপি), এস পি মার্মা( জেএসএস), মহিরউদ্দিন কন্ট্রাকটার(বিএনপি)। ভাইস-চেয়ারম্যান পদে এনামুল হক(আ’লীগ), যুবলীগ নেতা নাছির উদ্দিন, চাষী কামাল(স্বতন্ত্র), লোকমান আহম্মেদ(বিএনপি), শুভ্রত তঞ্চঙ্গ্যা(স্বতন্ত্র), ছাত্রদল নেতা ইব্রাহিম হাবিব মিলু ও অংথোয়াই মার্মা(জেএসএস)। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান ভাইস-চেয়ারম্যান নুর নাহার বেগম, উমিচিং মার্মা(আ’লীগ) ও পারুল আক্তার(বিএনপি)।
এদিকে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার খন্দকার জাকির হোসেন উপজেলা চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৫জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে জানান। এরা হলেন, চেয়ারম্যান পদে এড. শক্তিমান চাকমা(জেএসএস-সংস্কারপন্থী সমর্থিত), সুপন চাকমা(ইউপিডিএফ সমর্থিত),পঞ্চানন চাকমা,ধর্মেষ খীসা ও প্রণতি রজ্ঞন খীসা। ভাইস-চেয়ারম্যান পদে জিল্লুর মজুমদার(আ’লীগ), বিনয়ক দেওয়ান ও রনবিকাশ চাকমা(বিএনপি সমর্থিত)সহ ৫ জন। আর মহিলা ভাইস-চেয়ারম্যান পদে কোয়ালিটি চাকমা(আ’লীগ সমর্থিত) ও তনুশ্রী দেওয়ানসহ ৩ জন।
এদিকে রাঙামাটি জেলা নির্বাচন অফিসার মোঃ নাজিম উদ্দিন জানান, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মোট ৬জন, ভাইস-চেয়ারম্যান পদে ৫জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply