নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » কাপ্তাইয়ে ৫৭২ পরিবারকে রেড ক্রিসেন্টের অর্থ সহায়তা

কাপ্তাইয়ে ৫৭২ পরিবারকে রেড ক্রিসেন্টের অর্থ সহায়তা

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রাঙামাটি ইউনিটের উদ্যোগে কাপ্তাই উপজেলার হতদরিদ্র অসহায় ৫৭২ পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়েছে। বিডিআরসি, ও আইসিআরসি’র অর্থায়নে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি এই অর্থ বিতরণ করেন।

বুধবার চন্দ্রঘোনা ইউনিয়নের আওতাধীন মিতিঙ্গাছড়ি পাড়া কেন্দ্রে হতদরিদ্রদের মাঝে অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী। মিতিঙ্গাছড়ি কেন্দ্রে মোট ১১৩ পরিবারের মাথাপিছু ৪ হাজার ৫শ’ টাকা হারে প্রদান করা হয়। একইভাবে ওইদিন উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের দেবতাছড়িতে ৭০ পরিবার,মুরালী পাড়ায় ৯১, সীতারঘাট-হাজীর টেক এলাকায় ১৮৩ এবং কাপ্তাই জালীয়া পাড়ায় ১১৫ পরিবারের মাঝে এই অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলার বিভিন্ন স্থানে অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা ইউনিটের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, আইসিআরসি’র অবজারভার রাকিবুল শুভ, জেলা ইউনিট সদস্য রেজাউল করিম, মনোয়ারা জাহান, ইউনিট অফিসার এম করিম, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী সদস্য মো. কামাল উদ্দিন, এপিও এমএ করিম, সিডিসি সভাপতি মো. সেলিম প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে উন্নয়ন বোর্ড কার্যালয়ে অগ্নিকাণ্ড

ঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply