নীড় পাতা » ব্রেকিং » কাপ্তাইয়ে সন্ত্রাসী হামলায় দুজন নিহত

কাপ্তাইয়ে সন্ত্রাসী হামলায় দুজন নিহত

রাঙামাটির কাপ্তাই উপজেলায় প্রতিপক্ষের সশস্ত্র হামলায় সুভাষ তনচংগ্যা (৪৫) ও ধরনজয় তনচংগ্যা (৩৬) নামে দুইজন নিহত হয়েছে। বুধবার ভোর তিনটার দিকে উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের গর্জনিয়া পাড়ায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ধরনজয় তনচংগ্যা গর্জনিয়া পাড়ার রণজিত কার্বারির পুত্র এবং সুভাষ তনচংগ্যা রাঙামাটির রাজস্থলী উপজেলার ছাখ্যং গ্রামের মৃত কালাচান তনচংগ্যার পুত্র। সুভাষ সপরিবারে ওয়াগ্গা ইউনিয়নের কাঠালতলী এলাকায় বসবাস করতো। ঘটনার সময় তিনি ধরনজয়ের বাসাতেই ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটির কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দিন জানান, ‘অজ্ঞাত পরিচয়ের একদল সশস্ত্র সন্ত্রাসী ধরনজয় তনচংগ্যার বাড়িতে এসে তাকে ও সুভাষকে ঘুম থেকে ডেকে তুলে গুলি করে হত্যা করে চলে যায়। ঘটনাস্থলেই তারা মারা যান। নিহত দুইজনই পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির সদস্য বলে স্থানীয়রা জানিয়েছেন। হামলাকারিরাও অন্য কোনো আঞ্চলিক রাজনৈতিক দলের কর্মী হবে।’

রাঙামাটির কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউসার জানান, ‘পুলিশ ঘটনাস্থলে গিয়ে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে সুভাষের শরীরে দুইটি এবং ধরনজয়ের শরীরে পাঁচটি গুলির ক্ষত দেখা গেছে। পাহাড়ের প্রতিপক্ষ অস্ত্রধারীরা আধিপত্য বিস্তারের জন্য এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তবে পাহাড়ের আঞ্চলিক দলগুলোর সঙ্গে যোগাযোগ করেও এই সম্পর্কিত কোন তথ্য যাচাই করা সম্ভব হয়নি। ফলে নিহত দুই ব্যক্তি জনসংহতি সমিতির কোন গ্রুপের সদস্য কিংবা হামলাকারি কোন গ্রুপের সেই সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply