নীড় পাতা » ব্রেকিং » কাপ্তাইয়ে ‘মাদক সম্রাট’ মইনুদ্দীন আটক

কাপ্তাইয়ে ‘মাদক সম্রাট’ মইনুদ্দীন আটক

অবশেষে দীর্ঘ প্রচেষ্টার পর রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে কাপ্তাইয়ের মাদক সম্রাট, একাধিক মামলার আসামি ও চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী মো. মাঈন উদ্দিন ওরফে মইনুদ্দীনকে (৩৫) আটক করা হয়েছে। গত সোমবার দিবাগত রাত প্রায় পৌনে দুইটার সময়। এসময় তার কাছ থেকে ৩২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক মইনুদ্দীন কাপ্তাই নতুন বাজার ঢাকাইয়া কলোনীতে বসবাসরত মালেক ফকিরের পুত্র।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনারদিন রাত প্রায় পৌনে দুইটার সময় কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দিনের নেতৃত্বে এসআই গাজী মোহাম্মদ মোরশেদ আলম, এএসআই মাসুম বেপারী, এএসআই জাহিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ নতুন বাজার ঢাকাইয়া কলোনীর নিজ বাসায় অভিযান চালিয়ে মইনুদ্দীনকে আটক করা হয়।

এ ব্যাপারে কাপ্তাই থানার ওসি নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে মইনুদ্দীন কাপ্তাই নতুন বাজারসহ আশপাশের এলাকায় ইয়াবা ব্যবসার স¤্রাজ্য গড়ে তুলেছে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশ দীর্ঘদিন ধরে প্রচষ্টা চালিয়ে গেলেও মইনুদ্দীন গা-ঢাকা দিয়ে সে তার মাদক পাচার কার্যক্রম চালিয়ে আসছে। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক মইনুদ্দীনকে ওইদিনই বিজ্ঞআদালতে সোপর্দ করা হয় বলেও তিনি জানান।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে আরও ৭ জনের করোনা শনাক্ত

জুন মাসের প্রথম দিনেই রাঙামাটির কাপ্তাই উপজেলায় আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার রাতে …

Leave a Reply