নীড় পাতা » রাঙামাটি » কাপ্তাইয়ে মাছের পোনা অবমুক্তকরণ

কাপ্তাইয়ে মাছের পোনা অবমুক্তকরণ

রাঙামাটির কাপ্তাই সিনিয়র উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে ২০২০-২১ অর্থ বছরে রাজস্ব বাজেটের আওতায় মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদের পুকুরে আনুষ্ঠানিকভাবে মাছের পোনা অবমুক্ত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পোনা অবমুক্তকরণের উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা শ্রীবাস চন্দ্র চন্দ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শামসুল আলম চৌধুরী,উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নাদির আহম্মদ।

এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কাপ্তাই সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় দেবনাথ।

উপজেলা মৎস্য কার্যালয় সূত্র জানায়, সরকারি জলাশয়, প্লাবনভূমি, প্রাতিষ্ঠানিক পুকুরসহ মোট ৩২টি জলাশয়ে ২৫০ কেজি কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হবে। মাছের উৎপাদন আরও বৃদ্ধি পাবে এবং আমিষের চাহিদা পূরণ করে করোনা মোকাবিলায় এ মাছের পোনা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply