নীড় পাতা » ব্রেকিং » কাপ্তাইয়ে বুনোহাতির আক্রমণে পাহাড়ির মৃত্যু

কাপ্তাইয়ে বুনোহাতির আক্রমণে পাহাড়ির মৃত্যু

রাঙামাটির কাপ্তাই উপজেলায় বুনোহাতির আক্রমণে রূপন তঞ্চঙ্গ্যা (৪৫) নামে এক পাহাড়ির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় উপজেলার রাইখালী ইউনিয়নে হাতির আক্রমণে আহতের পর রাত নয়টায় তিনি মারা যান। রূপন রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া পুনর্বাসনকেন্দ্র এলাকায় বাডি মনি তঞ্চঙ্গ্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে রূপন বাজার করে রাইখালী কারিগরপাড়া পুর্নবাসনকেন্দ্র এলাকায় তার বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তাকে বুনোহাতি আক্রমণ করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কাপ্তাইয়ে অবস্থিত চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। পরে রাত নয়টায় চট্টগ্রামে নেয়ার পথে রূপন মারা যান।

মৃত্যুর সত্যতা নিশ্চিত করে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানিয়েছেন, মরদেহ ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে।

এদিকে স্থানীয়রা বলছে, নির্বিচারে বন উজাড় ও হাতির চলাচলের রাস্তায় মানুষের উপস্থিতির বাড়ার কারণে বন ছেড়ে পাহাড়ি রাস্তায় নেমে আসছে বুনোহাতির দল। এতে হাতির আক্রমণে শিকার প্রাণ হারাচ্ছেন সাধারণ মানুষ।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply