নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাপ্তাইয়ে প্রার্থী চূড়ান্ত,নানিয়ারচরে কেউ নেই বিএনপি’র !

কাপ্তাইয়ে প্রার্থী চূড়ান্ত,নানিয়ারচরে কেউ নেই বিএনপি’র !

Kaptai-pic-01আগামী ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কাপ্তাই ও নানিয়ারচর উপজেলায় আওয়ামী লীগ একক প্রার্থী চূড়ান্ত করলেও তাদের প্রধান প্রতিদ্বন্ধি বিরোধী দল বিএনপি এখনো প্রার্থী চূড়ান্ত করতে পারেনি। তবে কাপ্তাইয়ে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান দিলদার হোসেন,ভাইস চেয়ারম্যান পদে কাপ্তাই ইউনিয়ন সভাপতি লোকমান হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা দলের আহ্বায়ক নুর নাহার বেগমকে চূড়ান্ত করার কথা জানিয়েছে দলটির বিভিন্ন সূত্র। রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহ আলমও এই বিষয়টি চূড়ান্ত করেছেন। তবে এই উপজেলায় এখনো চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির সভাপতি মহিরউদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মহিলা দলের যুগ্ম আহ্বায়ক পারুল আক্তার মনোনয়ন প্রত্যাহার না করায় এ নিয়ে অস্বস্তি আছে দলটিতে। তবে সভাপতি মহিরউদ্দিন প্রার্থীতা প্রত্যাহার করবেন বলে আশাবাদের কথা জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী ও সাধারন সম্পাদক দিলদার হোসেন।

অন্যদিকে নানিয়ারচর উপজেলায় কোন প্রার্থী নেই বিএনপির। ফলে এখানে কিছুটা কৌশলী অবস্থান নিয়েছে দলটি। চেয়ারম্যান পদে যে ৫ জন মনোনয়ন জমা দিয়েছেন তাদের মধ্যে নানিয়ারচর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পঞ্চানন চাকমাও রয়েছেন,যিনি বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি যদি শেষাবধি নানান চাপের মুখেও মনোনয়ন বহাল রাখতে পারেন,তবে বিএনপির সমর্থন থাকবে তার দিকেই,এমনটাই জানালেন বিএনপির একাধিক দায়িত্বশীল সূত্র। এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে দলটির কোন প্রার্থী নেই বলেও জানিয়েছে সূত্রগুলো। তবে এখানেও যারা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন তাদের মধ্যে কাউকে সুযোগ ও সম্ভাবনা বুঝে সমর্থন জানাতে পারে বিএনপি।

রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহ আলম জানিয়েছেন,কাপ্তাইয়ের প্রার্থীতার বিষয়টি উপজেলা বিএনপি বসেই চূড়ান্ত করেছে,নানিয়ারচরে আমাদের এখনো কোন প্রার্থী চূড়ান্ত হয়নি,সেখানকার বাস্তবতা বুঝেই আমরা পরে সিদ্ধান্ত নেবো। আর অন্যান্য উপজেলাগুলোর প্রার্থী বাছাইয়ের জন্য শীঘ্রই আমরা বসে সিদ্ধান্ত নিবো।

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply