নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » কাপ্তাইয়ে নৌকার সমর্থককে মারধর

কাপ্তাইয়ে নৌকার সমর্থককে মারধর

image_28045রাঙামাটিতে নৌকার সমর্থক মৃদুল মারমাকে অপহরণের পর মারধর করে ছেড়ে দেওয়ার অভিযোগ করেছে আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদারের প্রধান নির্বাচনী এজেন্ট মোঃ জাকির হোসেন চৌধুরী। মঙ্গলবার সন্ধ্যায় জাকির হোসেন চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেসবার্তায় তিনি এ অভিযোগ করেন।
অভিযোগে তিনি জানান, কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য এবং কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মৃদুল মারমাকে গত সোমবার রাত সাড়ে নয়টায় স্থানীয় ডলুছড়ি এলাকার গ্রামের বাড়ি হতে স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদারের পক্ষের সশস্ত্র ক্যাডাররা(আনুমানিক ২০/২২ জনের একটি গ্রুপ) মারধর করে অপহরণ করে পাহাড়ের ভেতরে নিয়ে যায়। এর প্রায় আড়াই ঘন্টা পর রাত বারোটায় মুমূর্ষু অবস্থায় তাকে ছেড়ে দেয়। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

একই কায়দায় অন্যান্য উপজেলাগুলোতেও তারা পেশিশক্তি প্রদর্শন করে প্রার্থীর পক্ষের কর্মীদের ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে চলেছেন বলে অভিযোগ করেন। এ পরিস্থিতিতে আগামী ১০ম জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নির্বিঘœ ও নিরপেক্ষ করার স্বার্থে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ জনগণের নিরাপত্তার বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply