নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাপ্তাইয়ে দুই বিদ্রোহী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে বহিঃষ্কার করলো বিএনপি

কাপ্তাইয়ে দুই বিদ্রোহী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে বহিঃষ্কার করলো বিএনপি

Kaptai UZদলীয় সিদ্ধান্ত অমান্য করে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ায় ছাত্রদল ও মহিলা দলের দুই নেতাকে বহিঃষ্কার করেছে রাঙামাটি জেলা বিএনপি ও জেলা ছাত্রদল। বহিষ্কৃতরা হলে ছাত্রদল নেতা ইব্রাহীম হাবিব মিলু ও মহিলা দল নেত্রী পারুল আক্তার।

আগামী ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে কাপ্তাই উপজেলায় বিএনপির পক্ষ থেকে বর্তমান ভাইস চেয়ারম্যান দিলদার হোসেনকে মনোনয়ন দেয়া হয়। আর ভাইস চেয়ারম্যান হিসেবে কাপ্তাই ইউনিয়ন বিএনপির সভাপতি লোকমান হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বর্তমান ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগমকে মনোনয়ন দেয়া হয়। কিন্তু জেলা ছাত্রদলের সহ সাধারন সম্পাদক ইব্রাহীম হাবিব মিলু ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচনে মনোনয়ন জমা দেন,দলীয় নির্দেশ সত্ত্বেও সেই মনোনয়ন প্রত্যাহার করেননি তিনি। অন্যদিকি মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেয়া জেলা বিএনপির সদস্য ও উপজেলা মহিলা দলের যুগ্ম আহ্বায়ক পারুল আক্তার মনোনয়ন প্রত্যাহার না করায় তাকেও বহিঃষ্কার করা হয়।

বুধবার সকালে রাঙামাটি জেলা বিএনপি কার্যালয়ে বিএনপি,মহিলা দল ও ছাত্রদলের যৌথসভায় সিদ্ধান্ত নিয়ে তাদের বহিঃষ্কার করা হয়। রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহ আলম,জেলা মহিলা দলের আহ্বায়ক মিনারা আরশাদ ও জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত মোঃ সায়েম বহিঃষ্কারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন,দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থীতা বহাল রাখায় তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে। অন্যান্যা উপজেলায়ও যারা দলীয় সিদ্ধান্তের বাইরে অবস্থান নিবেন তাদের বিরুদ্ধেও একইরকম পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তারা।

Micro Web Technology

আরো দেখুন

পুলিশের জালে ধরা পড়ল সেই মাঈন উদ্দিন

রাঙামাটির কাপ্তাই উপজেলার নতুনবাজার ঢাকাইয়া কলোনির সেই মাঈন উদ্দিন (৪৫) আবারো কাপ্তাই থানা পুলিশের হাতে …

Leave a Reply