নীড় পাতা » রাঙামাটি » কাপ্তাইয়ে জেলা প্রশাসকের কর্মময় দিন

কাপ্তাইয়ে জেলা প্রশাসকের কর্মময় দিন

কাপ্তাইয়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইউপি কার্যালয়, উপজেলা প্রশাসন ও থানা পরিদর্শন করেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

জেলা প্রশাসক, বৃহস্পতিবার ওয়াগ্গা ইউনিয়নে ডিজিটাল সেন্টার ভিত্তিপ্রস্তর, কর্ণফুলী সরকারি ডিগ্রি কলেজে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন, থানা পরিদর্শন ও বড়ইছড়ি উপজেলা মিলনায়তেন নুরুল হুদা কাদেরী স্মৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেন। বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমিনুর রশীদ কাদেরী। উদ্বোধনী বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা অফিসার ও বৃত্তি পরিষদ আহবায়ক নাদির আহম্মদ।

এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিলদার হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, মানবাধিকার কমিশন সভাপতি খোরশেদুল আলম কাদেরী প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা অফিসার, উপজেলা পরিষদ, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, হেডম্যান, সাংবাদিকসহ বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষা ছাড়া উপায় নেই। সরকার বিভিন্ন ডিজিটাল সেবার মাধ্যমে শিক্ষা সেবা দিচ্ছে। কাপ্তাইয়ের ঐতিহ্যবাহী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান দেখে ও পরিদর্শন করার পর জেলা প্রশাসক বলেন, আমার মনে হয় কাপ্তাই একটি জেলা আর রাঙামাটি হল উপজেলা।

কাপ্তাই উপজেলা প্রশাসন নতুন জেলা প্রশাসকরে আগমনে লাল গালিচা সংবর্ধনা প্রদান করেন।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply