নীড় পাতা » ব্রেকিং » কাপ্তাইয়ে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা শুরু

কাপ্তাইয়ে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা শুরু

কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে ৪৮তম জাতীয় গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা শনিবার হতে উপজেলা সদর শেখ রাসেল স্টেডিয়ামে শুরু হয়েছে। কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলা পর্যায়ের এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্ব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, কর্ণফুলি সরকারি কলেজের অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছির উদ্দিন। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, ক্রীড়া শিক্ষক, উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা এবং প্রচুর ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে ছেলেদের ৪টি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ ট্রাইবেকারে ৪-২ গোলে কেআরসি উচ্চ বিদ্যালয়কে, ২য় খেলায় নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয় ২-০ গোলে কাপ্তাই উচ্চ বিদ্যালয়কে, ৩য় খেলায় তৈয়ুবিয়া সুন্নিয়া মাদ্রাসা ১-০ গোলে সাক্রাছড়ি জুনিয়র হাই স্কুলকে এবং দিনের সর্বশেষ খেলায় চিৎমরম উচ্চ বিদ্যালয় ১-০ গোলে কেপিএম উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উন্নীত হয়।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply