নীড় পাতা » ব্রেকিং » কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে মতবিনিময় সভা অনুষ্ঠিত করেছে। মঙ্গলবার কাপ্তাইয়ের প্রশান্তি পার্কে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কাপ্তাই উপজেলা শাখার উদ্যোগে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে বক্তারা বলেন, ফার্মেসিগুলোতে মেয়াদোত্তীর্ণ কোন ওষুধ বিক্রি করা চলবে না, প্রেসক্রিপশন ব্যতিত কোন ধরনের ওষুধ বেচাবিক্রি করা যাবে না। এবিষয়ে সকলের মধ্যে সচেতনতা ফিরিয়ে আনতে হবে।

এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা ওষুধ তত্ত্বাবধায়ক প্রশাসক মোঃ কামরুল হাসান। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম শাখা বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি সমীর কান্তি শিকদার। বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সহ-সভাপতি মোঃ আব্দুল গণি, সহ-সভাপতি আশীষ কুমার ভট্টাচার্য, সহ-সভাপতি আলহাজ্ব মহসিন উদ্দীন চৌধুরী ও বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট রাঙামাটি জেলা সমিতির সভাপতি মোঃ হারুন।

বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সাধারণ সম্পাদক মোঃ শাহাবউদ্দীন চৌধুরী, সহ-সভাপতি রেজোয়ান টিপু, সমলেন্দু বিশ্বাস, দিপক দে, মোঃ ইকবাল, মোঃ আজিজ উদ্দিন প্রমুখ।

সম্মেলনে আগত কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সদস্যগণ তাদের বিভিন্ন ধরনের কার্যক্রম তুলে ধরেন এবং আগামীতে নির্ভেজাল ওষুধ বিক্রি করার জন্য সকলে একমত পোষণ করেন।

Micro Web Technology

আরো দেখুন

বৈশাখী ভাতার টাকায় ত্রাণ দিল ধামায়পাড়ার চাকুরিজীবীরা

বৈশাখী ভাতার টাকায় শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছে রাঙামাটির জুরাছড়ি উপজেলার ২নং বনযোগীছড়া ইউনিয়নের ধামায়পাড়া গ্রামের …

Leave a Reply