নীড় পাতা » রাঙামাটি » কাপ্তাইয়ে এমএন লারমা স্মরণে শোকর‌্যালি ও স্মরণ সভা

কাপ্তাইয়ে এমএন লারমা স্মরণে শোকর‌্যালি ও স্মরণ সভা

kapati-pic1যথাযোগ্য মর্যাদায় কাপ্তাইয়ে এম,এন লারমার শোক র‌্যালী ও স্মরণ সভা সম্পন্ন হয়েছে। তৎকালীন সাবেক জাতীয় সংসদ সদস্য ও জুম্ম জাতীয় চেতনার অগ্রদুত (এমএনলারমা)’র ৩১ তম মৃত্যু বার্ষিকী কাপ্তাই উপজেলা সদরে জনসংহতি সমিতি সহ অঙ্গ সংগঠনের পাহাড়ী সংগঠনগুলো ১০ নভেম্বর সোমবার শোক র‌্যালি ও স্মরণ সভা পালন করেছে।

স্মরন সভায় বক্তারা বলেন, অবহেলিত ও বঞ্চিত মানুষের স্বার্থে সংসদে ও পার্বত্য অঞ্চলে তার সংগ্রাম ছিল আপোষহীন। তার আদর্শ, সংগ্রামী চেতনা ও চিন্তাধারা এবং তার শ্বাশত দর্শন পাহাড়ের সকল মানুষে স্মরণ করে উজ্জীবিত হয়ে কর্মে ও কাজে অনুপ্রেরণা পেয়েছিলেন।’

কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন মিলনায়তন কক্ষে জেএসএস নেতা জন চাকমার সঞ্চালনায়, আহবায়ক আপ্রু মারমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও জনসংহতি সমিতি’র কাপ্তাই উপজেলা সভাপতি শ্রী মংনুচিং মারমা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাহ্লাপ্রু এস পি মারমা, সাংসদ উষাতন তালুকদার-এর কাপ্তাই প্রতিনিধি জেএসএস নেতা বিক্রম মারমা, জেএসএস কাপ্তাই উপজেলা সহ-সাধারণ সম্পাদক সাইমং মারমা, কাপ্তাই উপজেলা জেএসএস সাংগঠনিক সম্পাদক খ্যাইসা অং মারমা, কাপ্তাই উপজেলা যুব সমিতি সভাপতি মেপা মারমা, পিসিপি কাপ্তাই উপজেলা শাখা সভাপতি এচিংমং মারমা, পিসিপি কর্ণফুলী কলেজ শাখা সভাপতি সুজয় চাকমা।

Micro Web Technology

আরো দেখুন

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী আজ 

আজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী। ১৯৪৩ সালের ১ মে তিনি ফরিদপুর জেলার মধুখালী থানার …

Leave a Reply