নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাপ্তাইয়ে এক সিএনজি চালক খুন,আটক ১,

কাপ্তাইয়ে এক সিএনজি চালক খুন,আটক ১,

Belanga Marma
ছিনতাইকৃত সিএনজিসহ আটক নয়ন মারমা

রাঙামাটির কাপ্তাইয়ে দুবৃর্ত্তদের হাতে এক সিএনজি চালক খুন হয়েছে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে,সোমবার রাত ৮ টার দিকে কাপ্তাইয়ের বড়ইছড়ি-ঘাগড়া সড়কের মুরালী পাড়ার খামারবাড়ী সড়কে সিএনজি চালক মোঃ সালাউদ্দিন কালু (২৫) কে হত্যা করে তার সিএনজি সহ দুবৃর্ত্তরা পালিয়ে যায়। নিহত কালু চন্দ্রঘোনা বারবুনিয়ার মিতিঙ্গাছড়ি এলাকার মৃত গনি মিয়ার পুত্র। এদিকে কাপ্তাই থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে পাঠিয়েছে।

এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে সিএনজি চালকরা মঙ্গলবার বড়ইছড়ি ঘাগড়া সড়ক অবরোধ করে রেখেছে বলে জানা গেছে। অপরদিকে,বড়ইছড়ি টেক্সী চালক সমিতির সভাপতি আমির হোসেন জানিয়েছেন,সালাউদ্দিন কালুকে হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির প্রতিবাদে আমরা বড়ইছড়ি সড়ক ব্যারিকেড দিয়েছি। প্রশাসন যদি এর কোন ব্যবস্থা না নেয় তাহলে আমরা রাঙামাটি জেলায় সিএনজি অবরোধের ডাক দিব।

এদিকে কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন,নিহত সিএনজি চালক কালুর হত্যাকারী সন্দেহে খাগড়াছড়ির গুইমারা থেকে সিএনজি সহ একজনকে আটক করা হয়েছে। তাকে খাগড়াছড়ি থেকে কাপ্তাইয়ে নিয়ে আসা হয়েছে। আটককৃত ব্যক্তির  নাম বেলেঙ্যা মারমা নয়ন ওরফে নয়ন মারমা,সে রাঙামাটির কাউখালি উপজেলার,প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ছিনতাইকাজ ও হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশের একটি সূত্র। । অন্যদিকে  নিহত কালুর লাশ পুলিশ উদ্ধার করে রাঙামাটি হাসপাতালে ময়না তদন্ত শেষে  তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply