নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাপ্তাইয়ে ‘ইনোসেন্ট লাভ’

কাপ্তাইয়ে ‘ইনোসেন্ট লাভ’

Enocent-Pic-01স্বপ্ন বিহীন জীবন হয় না। সম্পর্কের গভীরতার উপর নির্ভর করে প্রতিটি ভালবাসার সম্পর্ক, কিন্তু ভালবাসার পরিমাণ উঠা-নামা করে। তাই ভালোবাসার এই মহত্ত্ব নিয়েই অপুর্ব-রানার পরিচালনায় ‘ইনোসেন্ট লাভ’ছবির শূ্যূটিং হচ্ছে হ্রদ পাহাড়ের শহর কাপ্তাইয়ে।

প্রযোজক ও পরিচালক জানালেন, আধুনিকতার ছোয়া ও নতুনত্ব নিয়ে ইনোসেন্ট লাভ ছবিতে বিভিন্ন ইতিহাস ও ঘটনা নিয়ে ছবিটির কাজ করে যাচ্ছে। যা বাস্তবতাকে ও নতুন প্রজম্ম এবং অভিভাবকদের মনোভাব সুদৃঢ় করবে।

নায়ক জেফ ও নায়িকা পরী মনি অভিনিত ইনোসেন্ট লাভ ছবির শ্যুটিং নিয়ে এখন ব্যস্ত কাটাচ্ছে পরিচালক, প্রযোজক ও কলাকৌশলীরা। গত ২৮ মার্চ থেকে বিভিন্ন স্পটে ইনোসেন্ট লাভ ছবির কাজ এগিয়ে চলেছে।

ছবিটিতে নায়িকা পরীর বিপরীতে অভিনয়ে রয়েছেন অভিনেতা জেফ। এছাড়াও ছবিটির গুরুত্বপূর্ণ দুইটি চরিত্রে অভিনয় করছেন চলচিত্র জগতের আলোচিত নায়ক সোহেল রানা, নায়িকা সুচরিতা ও মিজু আহম্মেদ, কাবিলা, ঝিনুক, সোনিয়া বৃষ্টি, ইভা, মিজানুর রহমান বাবুসহ অন্যান অভিনেতা-অভিনেত্রীরা। এ

ছবির পরিচালক অপুর্ব-রানা কাপ্তাইয়ে ইনোসেন্ট লাভ ছবির শ্যুটিং করতে এসে কাপ্তাই উপজেলা পরিষদ-প্রশাসন, পুলিশ ও আইন শৃঙ্খলা বাহিনী, গণমাধ্যম ও স্থানীয় জনপ্রতিনিধিদের যাদের কাছে সার্বিক সহযোগিতা পেয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, কাপ্তাই প্রকৃতির অপরূপ সৌন্দর্য্য মন্ডিত এলাকা। তাই আমি এখানে শ্যূটিং করে মজা পেয়েছি।

Micro Web Technology

আরো দেখুন

মাস্ক এতটা জরুরি নয়

এই ভাইরাস বাতাসের মাধ্যমে ছড়ায় না। তাই মাস্ক তেমন কোনো সুরক্ষা দিতে পারে না। করোনাভাইরাসের …

Leave a Reply