নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাপ্তাইয়ে অবরোধে ছাত্রলীগ-যুবলীগের মোটরসাইকেল মহড়া

কাপ্তাইয়ে অবরোধে ছাত্রলীগ-যুবলীগের মোটরসাইকেল মহড়া

Kaptai-picরাঙামাটিতে মেডিকেল কলেজ ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম স্থগিত করার দাবীতে শনিবার কাপ্তাইতে সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথে অবরোধ কর্মসূচী পালন করেছে পাবর্ত্য চট্টগ্রাম জন সংহতি সমিতি সমর্থিত সংগঠন পাহাড়ী ছাত্র পরিষদ (পিসিপি)। কাপ্তাই পিসিপি’র নেতারা তাদের দাবীকৃত মেডিকেল ও বিশ্ববিদ্যালয় স্থগিত না করলে আগামীতে হরতাল-অবরোধসহ আরো কঠোর কর্মসূচী পালন করা হবে। পাশাপাশি চুক্তি পূর্ণাঙ্গ বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এই আন্দোলন চলতে থাকবে।

এদিকে কাপ্তাইয়ে অবরোধ চলাকালে কাপ্তাইয়ে সরকার দলীয় যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা দুপুর সাড়ে ১২ টায় অবরোধ প্রত্যাখ্যান করে মোটর সাইকেল নিয়ে বের হয়ে মহড়া দেন। এসময় তারা চালকদের উৎসাহিত করে যানবাহন চলাচলে স্বাভাবিক গতি ফিরিয়ে আনেন। ছাত্রলীগ-যুবলীগের প্রচেষ্টায় পন্ড হয়ে যায় অবরোধ। অবরোধ বিরোধী মহড়ায় নেতৃত্ব দেন, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক তানভীর আহমদ, যুগ্ন সম্পাদক নাছির উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি, সাইফুদ্দিন মানিক, যুগ্ম সম্পাদক আরিফুর রহমান বাবু, সাদ্দাম হোসেন রাসেল, পবন পাল, এ আর মিলন, রবিন মুৎসুদ্দি।

যুবলীগ নেতারা বলেন,শিক্ষা প্রতিষ্ঠানবিরোধী কার্যক্রম যারা গ্রহণ করবে জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply

%d bloggers like this: