নীড় পাতা » ব্রেকিং » কাপ্তাইয়ের ইউএনও রাঙামাটির সেরা ইউএনও

কাপ্তাইয়ের ইউএনও রাঙামাটির সেরা ইউএনও

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ রাঙামাটি জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল। রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমার নেতৃত্বে জেলার পদস্ত কর্মকর্তাদের সমন্বয়ে একটি বাছাই কমিটি বিভিন্ন ক্যাটাগরিতে এই নির্বাচন করেন।

বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২৯ তম ব্যাচের এই চৌকস কর্মকর্তা ২০১৮ সালের ১৮ সেপ্টেম্বর কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি উপজেলার শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামোগত উন্নয়ন, ক্রীড়া ও সংস্কৃতি, প্রধানমন্ত্রীর ১০টি সামাজিক উদ্যোগসহ বিভিন্ন সরকারি কাজে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন। প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার মান উন্নয়নে তিনি নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। জেলা প্রশাসক রাঙামাটির নির্দেশনা এবং ব্যক্তি উদ্যোগেও তিনি নিরক্ষরতা দূরীকরণে তাঁর প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।

এছাড়া, নিরক্ষরমুক্ত সমাজ গড়তে তিনি নিজ উদ্যোগে কাপ্তাইয়ে ওয়াগ্গা ইউনিয়নে একটি বয়স্ক শিক্ষা কেন্দ্র চালু করেন। সর্বোপরি একজন সৎ, ন্যায়পরায়ণ এবং আদর্শ নির্বাহী কর্মকর্তা হিসাবে জনগণের ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন। মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার হাঁসাড়া গ্রামে জন্ম নেওয়া এই প্রশাসনিক কর্মকর্তা ইতিমধ্যে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেছেন।

রাঙামাটির জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, উপজেলা শিক্ষা কর্মকর্তা খুরশীদুল আলম চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, ওয়াগ্গা টি স্টেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট প্রাবন্ধিক আমিনুর রশীদ কাদেরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, কাপ্তাই উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি জয়সীম বড়ুয়া, উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ফনিন্দ্র লাল ত্রিপুরা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোজ্জামেল হক, কাপ্তাই প্রেস ক্লাব সহ সভাপতি নজরুল ইসলাম লাভলু, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রতন কান্তি দাশ, সাধারণ সম্পাদক মংসুই ছাইন মারমাসহ বিভিন্ন সংগঠন তাকে অভিনন্দন জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply