নীড় পাতা » ব্রেকিং » কাপ্তাইকে উন্নয়নের মডেল বানাতে চান বেবী

কাপ্তাইকে উন্নয়নের মডেল বানাতে চান বেবী

কাপ্তাইকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হতে চান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী। বর্তমানে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বেবী স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী ১৯৮৭ সালে কেপিএম স্কুল শাখা ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত হন। এসময় ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন বেবী। কলেজ ছাত্রলীগে নেতৃত্ব দেওয়াসহ ১৯৯০ সালে ছাত্রলীগ জেলা পরিষদ সদস্য নির্বাচিত হন এবং ২০০৩ সালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নির্বাচিত হন তিনি। এরপর তিনি ব্যবসা আর রাজনীতি এক সাথে চালিয়ে যান। ২০১৪ সালে তিনি কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হন। ২০১৭ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন। এলাকায় অত্যন্ত জনপ্রিয়,সদালাপী বেবী বর্তমানে উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি জনকল্যাণমূলক কাজে অবদান রাখার লক্ষ্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পশ্চাৎপদ পাহাড়ি অরণ্য বেষ্টিত কাপ্তাই উপজেলা থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান।

আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্বুদ্ধ হয়ে আওয়ামী লীগের রাজনীতির সাথে পারিবারিকভাবে জড়িত রয়েছি। আওয়ামী লীগের সভাপতি জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিগত ৫ বছরে আওয়ামী লীগ সরকারে থাকলেও কিছু ষড়যন্ত্রের কারণে রাঙামাটি আসন থেকে আওয়ামী লীগের সাংসদ নির্বাচীত না হওয়ায় অরন্যঘেরা পাহাড়ি কাপ্তাই উপজেলায় আশানুরূপ উন্নতি হয়নি। এছাড়া আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা সঠিকভাবে মূল্যায়িত না হওয়ায় তাদেরকে সঠিক মূল্যায়ন করা তথা এ উপজেলাকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলতে আমি প্রার্থী হতে চাই। আমাদের এলাকার বর্তমান সাংসদ রাঙামাটি পার্বত্য জেলার অবিসংবাদিত নেতা দীপংকর তালুকদার এমপির হাতকে আরো শক্তিশালী করতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কাপ্তাই উপজেলা থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। তিনি এটাও বলেন, দল থেকে মনোনয়ন না পেলে দল যাকে মনোনীত করবে তার পক্ষেই কাজ করার প্রতিশ্রুতি দেন।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply