নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাদা ছোড়াছুড়িতে ব্যস্ত বান্দরবান বিএনপি

কাদা ছোড়াছুড়িতে ব্যস্ত বান্দরবান বিএনপি

উপজেলা নির্বাচনকে ঘিরে বান্দরবানে কাদা ছোঁড়াছুড়িতে ব্যস্ত সময় কাটাচ্ছেন বিএনপির দুই প্রার্থীর সমর্থকেরা। রোববার দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মিঠুন’কে বহিষ্কার এবং বিএনপির কেন্দ্রীয় কমিটির উপজাতীয় বিষয়ক সম্পাদক মাম্যাচিং’কে আগামী ২৪ ঘন্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশের শত শত ফটোকপি বান্দরবানে বিতরন করা হচ্ছে। বিএনপির যুগ্ম-মহাসচিব ও কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত রুহুল কবির রিজভী স্বাক্ষরিত আদেশ দুটিতে দুধরণের স্বাক্ষর দেখা গেছে। বিষয়টি নিশ্চিত করতে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর মোবাইল নাম্বারে একাধিক বার ফোন করা হলেও তিনি রিসিভ না করায় নোটিশগুলোর সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।
তবে জেলা বিএনপির প্রচার প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন বলেন, প্রতিদিন শত শত স্বাক্ষর করছেন, তাড়াহুড়ায় স্বাক্ষরে কিছুটা অমিল থাকতেই পারে। কিন্ত বহিষ্কার ও কারণ দর্শানোর নোটিশে বিএনপির কার্যালয় থেকে প্রেরিত চিঠির স্মারক নাম্বার রয়েছে।

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন প্রতিবেদককে, সংগঠনের সভাপতিকে বহিস্কার ও কেন্দ্রীয় কমিটির উপজাতীয় বিষয়ক সম্পাদককে কারণে দর্শানোর নোটিশের কপি সরবরাহ করে বলেছেন, দীর্ঘদিন পর শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেয়া হচ্ছে,এটি সত্যিই আনন্দের।

তবে জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মিঠুন জানান, দলীয়ভাবে বহিস্কার আদেশের কোনো চিঠি তিনি পাননি। যাকে বহিষ্কার করা হয়েছে তিনি চিঠি পাননি, কিন্তু অন্যরা কোথা থেকে শত শত ফটোকপি বিতরণ করছে তা আমার জানা নেই।

প্রসঙ্গত, কয়েকদিন আগেও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্পাদক মো: জাহাঙ্গীর আলম এবং জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ দুজন’কে দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলের স্বার্থ বিরোধী তৎপরতায় লিপ্ত থাকার অভিযোগে দল থেকে বহিষ্কারের বিএনপির যুগ্ম-মহাসচিব দফতরের দায়িত্বপ্রাপ্ত রুহুল কবির রিজভী স্বাক্ষরিত একাধিক উড়ো চিঠি ছাড়া হয় এবং শত শত ফটোকপি বিলি করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply