নীড় পাতা » ব্রেকিং » কাজ বন্ধের চিঠির সমালোচনা

কাজ বন্ধের চিঠির সমালোচনা

pic-01রাজনৈতিক কারণেই উন্নয়ন বাধাগ্রস্ত করে রাঙামাটিবাসিকে বঞ্চিত করার চেষ্টা হচ্ছে বলে অভিযোগ করেছেন রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো।

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে রাঙামাটি পৌরসভার সকল উন্নয়ন কার্যক্রম বন্ধ রাখতে জেলা আওয়ামীলীগের চিঠির জবাবে সোমবার এক সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

সোমবার সকালে পৌরভবনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মেয়র অভিযোগ করেন, সম্প্রতি শুরু হওয়া রাঙামাটি পৌরসভার প্রায় একশ কোটি টাকার উন্নয়ন কাজ নির্বাচনের অজুহাতে বন্ধ রাখতে আওয়ামীলীগের পক্ষ থেকে জেলা প্রশাসককে চিঠি দেয়া হয়েছে। বিষয়টি নজরবিহীন এবং বিদ্বেষপূর্ণ রাজনৈতি কর্মকান্ড বলে এর তীব্র সমালোচনা করেন তিনি। এই কারণে রাঙামাটিবাসি উন্নয়ন বঞ্চিত হবে বলেও দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে পৌরসভার সকল কাউন্সিলররাও উপস্থিত ছিলেন। কাউন্সিলরদের মধ্যে বক্তব্য দেন সাবেক প্যানেল মেয়র রবিউল আলম রবি,ধীরেন্দ্র চাকমা,শিব প্রসাদ মিশ্র,রোকসানা বেগম,কালায়ন চাকমা প্রমূখ।

আওয়ামীলীগের চিঠির সমালোচনা করে দলটির নেতা হিসেবে পরিচিত রোকসানা বেগম, ধীরেন্দ্র চাকমা এবং শিব প্রসাদ মিশ্র বলেন, এটা অত্যন্ত দু:খজনক। এর মাধ্যমে রাঙামাটিবাসিকে বঞ্চিত করার চেষ্টা করা হচ্ছে। এটা ঠিক নয়। বিষয়টি আওয়ামীলীগের ফোরামেও আলোচনা করবেন বলে সাংবাদিকদের জানান তারা।

প্রসঙ্গত, গত রবিবার আসন্ন পৌর নির্বাচন উপলক্ষ্যে রাঙামাটি পৌরসভার সকল উন্নয়ন কার্যক্রম বন্ধ রাখতে জেলা প্রশাসকে একটি চিঠি দিয়েছে রাঙামাটি জেলা আওয়ামীলীগ।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply