নীড় পাতা » খাগড়াছড়ি » কাউন্সিলর প্রার্থী নুরু‘র মনোনয়ন বাতিল

কাউন্সিলর প্রার্থী নুরু‘র মনোনয়ন বাতিল

Nurul-Amin-Nuru_03মনোনয়ন পত্রের সাথে দাখিল করা হলফনামায় নিজের শিক্ষাগত যোগতার তথ্য গোপন করায় প্রতিদ্বন্ধি প্রার্থী মো: শহীদুল ইসলাম‘র অভিযোগ ও যথাযথ প্রমান সাপেক্ষে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী মো: নুরুল আমিন নুরু‘র মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। ফলে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচনী দৌড়ে থাকতে পারলেন না হেভিওয়েট এ প্রার্থী মাটিরাঙ্গা পৌর বিএনপির সহ-সভাপতি ও ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মো: নুরুল আমিন নুরু।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে মাটিরাঙ্গা উপজেলা মিলনায়তনে মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র যাছাই-বাছাইয়ের দ্বিতীয় দিনে হলফনামায় শিক্ষাগত যোগ্যতার তথ্য গোপন করায় তার মনোনয়নপত্র বাতিল করেন খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মোহাম্মদ নুরুল আলম।

এ দিন সকাল ১০ট থেকে বেলা ২টা পর্যন্ত পৌরসভার ৫টি সাধারন ওয়ার্ডের ৩০ জন প্রার্থীর মনোনয়ন ফরম যাচাই-বাছাই করা হয়। যাচাই-বাছাই কালে ১টি মনোনয়নপত্র বাতিল ও ২৯টি মনোনয়ন ফরম বৈধ ঘোষনা করেন খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মোহাম্মদ নুরুল আলম। এনিয়ে মাটিরাঙ্গা পৌরসভার ৩জন মেয়র প্রার্থী, সংরক্ষিত ওয়ার্ডের ৮জন কাউন্সিলর প্রার্থী ও সাধারন ওয়ার্ডের ৪৩জন প্রার্থীর বৈধ হলো।

মনোনয়নপত্র যাচাই-বাছাই কালে সহকারী রিটার্নিং অফিসার ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার অজয় চক্রবর্তীসহ নির্বাচন অফিসের কর্মকর্তা ও সংশ্লিষ্ট প্রার্থী ও তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে মাটিরাঙ্গা পৌর বিএনপির সহ-সভাপতি ও ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মো: নুরুল আমিন নুরু এ বিষয়ে বিধি অনুযায়ী আপিল করবেন বলে জানিয়েছেন তার ছোট ভাই মো: নুরুচ্ছাফা নিজাম।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply