কাউখালী বিএনপি’র কান্ডারি হলেন জসিম-মনছুর-মোতালেব

bnpরাঙামাটির কাউখালী উপজেলা বিএনপির সম্মেলন সম্পন্ন হয়েছে। বর্তমান কমিটির সভাপতি হিসাবে জসিম উদ্দিন খোকন আবারো নির্বাচিত হয়েছেন।
আর সাধারণ সম্পাদক পদে উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এম.এ মনছুর ও সাংগঠনিক সম্পাদক পদে ঘাগড়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি সদস্য আব্দুল মোতালেব নির্বাচিত হয়েছেন।
সভাপতি পদে প্রবীন আর সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে দুই নতুন প্রজন্মের মিশেলের মাধ্যমেই কাউখালী বিএনপির ভবিষ্যত নির্ধারিত হবে। অবশ্য সভাপতি পদে দুজন, সাধারণ সম্পাদক পদে তিনজন, সাংগঠনিক সম্পাদক পদে দুজন প্রতিদ্বন্ধিতা করেছেন।
বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুর ২টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীন ভোট চলে। কাউখালী বাজার এলাকার পোয়াপাড়া যুবকল্যাণ পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে গোপন ব্যালটের মাধ্যমে ৮৬ জন ভোটারের মধ্যে ৮২জন ভোটাধিকার প্রয়োগ করেন।
দিন শেষে প্রাপ্ত ফলাফলে দেখা যায়, সভাপতি পদে দলটির বর্তমান সভাপতি জসিম উদ্দিন খোকন পেয়েছেন ৫৬ ভোট। তার প্রতিদ্বন্ধি জাফর উল্লাহ পেয়েছেন ২৪ ভোট।
সাধারণ সম্পাদক পদে কাউখালী উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এমএ মনছুর পেয়ে ৪০ ভোট। নিকটতম প্রতিদ্বন্ধি হিসেবে কাউখালী উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন পেয়েছেন ৩১ ভোট। অপরদিকে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দীন মাত্র ৯ ভোট পেয়ে তাঁর নিজের নাজুক জনপ্রিয়তার নজির স্থাপন করে ‘হৈচৈ’ ফেলে দিয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে ঘাগড়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি সদস্য আব্দুল মোতালেব ৪৫ ভোট পেয়েছেন। অবশ্য একই পদে লড়া তারা মিয়াকে ৩৫ ভোট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply