কাউখালীর ঘাগড়ায় ভলিবল প্রশিক্ষণ

Sports-Pictureরাঙামাটি জেলা ক্রীড়া অফিসের আয়োজনে রাঙ্গামাটির কাউখালী উপজেলার প্রত্যান্ত ঘাগড়া ইউনিয়নের স্থানীয় ৩টি বিদ্যালয়ের ৩জন জাতীয় মহিলা ফুটলারসহ মোট ৩০জন ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে মাসব্যাপী ভলিবল প্রশিক্ষণ কোর্স গত মঙ্গলবার সম্পন্ন হয়েছে।
সমাপনির দিন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও ক্রীড়া বিষয়ক আহ্বায়ক ত্রিদিপ কান্তি দাশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।
রাঙামাটি জেলা ক্রীড়া অফিসার স্বপন কিশোর চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্রা দেওয়ান, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুর্শে মারমা ও কাপ্তাই উপজেলার সাবেক ফুটবলার অরুন চৌধুরী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তরা বলেন, রাঙামাটি জেলা থেকে জাতীয় দলে খেলোড়ার থাকাটা আমাদের জন্য গর্বের বিষয়। ভবিষ্যতে ভালো মানের প্রশিক্ষণ পেলে এ জেলা থেকে আরো ভালো ভালো দক্ষ খেলোড়ার গড়া তোলা সম্ভব এ জন্য সরকারের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেন বক্তরা। বক্তরা বলেন, এ প্রশিক্ষনে জাতীয় দলের খেলোড়ার থাকায় অন্যান খেলোড়াররা প্রশিক্ষণে আরো মনোযোগী হবে। দেশের ক্রীড়া জগতে এ জেলার খেলোড়াররা আগামীতে আরো সুনাম বয়ে আনবে বলে বক্তরা আশাবাদ ব্যক্ত করেন।
বিদ্যালয়ের প্রশিক্ষনার্থীদের মাসব্যাপী ভলিবল প্রশিক্ষণ কোর্স প্রদান করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের অনুমোদিত এ লেভেল সার্টিফিকেট প্রাপ্ত প্রশিক্ষক কৃতিরাজ খীসা (ঝিনুক)।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply