নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » কাউখালীর করোনা আক্রান্ত ব্যক্তি পুলিশ সদস্য

কাউখালীর করোনা আক্রান্ত ব্যক্তি পুলিশ সদস্য

শুক্রবার মধ্যরাতে পাওয়া রিপোর্ট বলছে, রাঙামাটির কাউখালীতে আরও একজন করোনা পজিটিভ। আক্রান্ত ব্যক্তি বেতবুনিয়ার রাবার বাগান ফরেনার চেকপোস্টের পুলিশ সদস্য।

এর আগে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্য সহকারীর শরীরে এ ভাইরাস পাওয়া যায়। এ নিয়ে কাউখালীতে দুই জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। অবশ্য স্বাস্থ্য সহকারীর নমুনা রাঙামাটি জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছিলো। এ তথ্য নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুইমেপ্রু রোয়াজা জানান, আক্রান্ত পুলিশ সদস্য সম্পূর্ণ সুস্থ আছেন। নমুনা দেওয়ার সময়ও তার কোনো করোনা উপসর্গ ছিল না। তারপরও বেতবুনিয়া পুলিশ ফাঁড়ির একটি আলাদা রুমে তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্তের সংস্পর্শে আসা আরও ১৫ পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

তিনি আরও জানান, ১৬ মে ১২ ও ১৭ মে ১৫ পুলিশ সদস্যের নমুন পাঠানো হয়েছিলো। ১৬ তারিখের ১২ জনের রিপোর্ট এসেছে তারমধ্যে ১ জন পজিটিভ। ১৭ তারিখের ১৫ জনের রিপোর্ট এখনো পাইনি।

উল্লেখ্য, কাউখালীতে এপর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছিলো ৪৩ টি। তার মধ্যে শুক্রবার রাত পর্যন্ত রিপোর্ট এসেছে ২৮ টির। ২৭ টিই নেগেটিভ, ১টি পজিটিভ।

Micro Web Technology

আরো দেখুন

নতুন ২০ জনসহ রাঙামাটিতে শনাক্ত বেড়ে ৬৭৭

পার্বত্য জেলা রাঙামাটিতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ। বৃহস্পতিবার আসা রিপোর্টে জেলায় নতুন …

Leave a Reply