নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » কাউখালীতে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

কাউখালীতে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

রাঙামাটির কাউখালী উপজেলার বিভিন্ন এলাকার অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী। শনিবার সকালে কাউখালী সদর, কাঁশখালী, বেতছড়ি, ঘিলাছড়ি, হারাঙ্গীপাড়া, তালুকদার পাড়ায় এ খাদ্য সামগ্রী বিতবরণ করা হয়।

সেনাবাহিনী রাঙামাটি রিজিয়নের তত্ত্ববধানে রাঙামাটি সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মো.  রফিকুল ইসলাম পিএসসি অসহায় দুস্থদের ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেন। জোন কমান্ডার রফিকুল ইসলাম বলেন, বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় বেসামরিক প্রশাসনকে সহায়তার পাশাপাশি সাধারণ জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক পরিধান করা, সরকারি নির্দেশনা মেনে চলা, জনসচেতনতা গড়ে তোলাসহ বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা ও আর্তমানবতার সেবায় দুস্থ জনগণের পাশে রয়েছে।

তিনি আরও বলেন, এসময়ে অসহায় দুস্থ মানুষের কথা চিন্তা করে জিওসি ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশের অংশ হিসেবে আমাদের আজকের এই প্রয়াস। এই সামান্য খাদ্য সামগ্রী পেয়ে আশা করছি সাধারণ জনগণ ঘর থাকবে এবং সামাজিক দূরুত্ব বজায় রাখবে। সেনাবাহিনী দেশের যে কোনো দুর্যোগে জনগণের পাশে ছিলো, আছে এবং এ ধরণের সেবামূলক কার্যক্রম ভবিষতেও অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণকালে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ উল্লাহ, কাউখালী আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মাহমুদুর রহমান উপস্থিত ছিলেন। এসময় ১০০ দুস্থ পরিবারের মাঝে পরিবার প্রতি ৫ কেজি চাল, ২ কেজি আটা, ৬০০ গ্রাম ডাল, আধা লিটার তেল, আধা কেজি লবণ, ২৫০ গ্রাম সুজি, ১ প্যাকেট বিস্কুট বিতরণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply