নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাউখালীতে যাত্রীবাহী জীপ খাদে পড়ে আহত ১৫

কাউখালীতে যাত্রীবাহী জীপ খাদে পড়ে আহত ১৫

kaukhali-accident-news-05-0রাঙামাটির কাউখালীতে যাত্রীবাহী একটি জীপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৮ নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। সোমবার সকাল ১১টার দিকে উপজেলার ঘিলাছড়ি সড়কের কাউখালী কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আহতরা হলেন হাজেরা বেগম (৪০), আবেদা বেগম (৪০), রমিজা বেগম (৬০), আলেকজান বেগম (৬০), জুলেখা বেগম (৪০), মাজেদা বেগম (৩০), কিনা বালা চাকমা (৪০) ও শোভারানী চাকমা (৪০)। এদের মধ্যে অবস্থার অবনতি হওয়ায় মাজেদা বেগম, কিনাবালা চাকমা ও শোভারানীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে। বাকীদের কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। এছাড়া আহত আরো অন্তত: সাতজন স্থানীয় ফার্মেসীগুলো থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, ১১টার দিকে ঘিলাছড়ি থেকে প্রায় ২০ মণ শুকনো হলুদ ও অন্তত ৩২ জন যাত্রী নিয়ে গাঁদাগাঁদি করে একটি জীপ (চাঁদের গাড়ি) উপজেলা সদরে আসছিল। পাহাড়ি আঁকাবাঁকা ঢালু পথ , ধারণ ক্ষমতার কয়েকগুন বেশী যাত্রী ও মালামাল পরিবহন নিয়ে অদক্ষ চালক গাড়িটির নিয়ন্ত্রন রাখতে পারেনি। উপজেলা সদর থেকে ১ কিলোমিটার দূরে কাউখালী কলেজ এলাকায় পৌছলে খাদে পড়ে দুর্ঘটনার শিকার হন যাত্রীরা। খবর পেয়ে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
তবে দুর্ঘটনার পরেই ঢাকা গ-৭২৮২ নম্বরের জীপের (চাঁদের গাড়ি) চালক মোঃ সুমন (২২) ও হেলপার পালিয়েছে।
কাউখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এমএ মাবুদ জানান, আহতদের মধ্যে তিন জনের শরীরের বিভিন্ন জায়গার হাড় ভেঙ্গে গেছে। হাড় ভাঙার চিকিৎসা এখানে না থাকায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) নীলু কান্তি বড়–য়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply