নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাউখালীতে জেএসএস সমর্থককে গুলি

কাউখালীতে জেএসএস সমর্থককে গুলি

JSS-Flagরাঙামাটির কাউখালীতে এক জেএসএস সমর্থক গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানা গেছে,কাউখালী উপজেলা সদরের কার্বারী পাড়া এলাকায় রাত আনুমানিক ৮ টারদিকে একদল সশস্ত্র সন্ত্রাসী স্থানীয় ওক্যজ্যাই কার্বারীর ছোট ভাই সোহেল মারমা (৪৫) কে গুলি করে পালিয়ে যায়।

স্থানীয়রা জানিয়েছেন, আহত সোহেল মারমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সমর্থক ও বিগত ১০ম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদারের পক্ষে নির্বাচনে কাজ করেছেন।
পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ-তথ্য প্রচার সম্পাদক সজীব চাকমা এ ঘটনার জন্য ইউপিডিএফ দায়ী করে বলেন,বিগত জাতীয় সংসদ নির্বাচনে হাতি প্রতীকের পক্ষে কাজ করায় তাকে গুলি করা হয়েছে।
অপরদিকে ইউপিডিএফের মুখপাত্র মাইকেল চাকমা অভিযোগ অস্বীকার করে বলেন,এই ঘটনার সাথে ইউপিডিএফ জড়িত নয়। কেউ যদি ঘটনা ঘটিয়ে ঘটনার কোন তদন্ত না করে একতরফাভাবে ইউপিডিএফকে দায়ী করা হয় তা অত্যন্ত দুঃখজনক।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, শোনা যাচ্ছে আহত সোহেল মারমা জেএসএস সমর্থক। গুলিবিদ্ধ সোহেল মারমাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply