নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » কাউখালীতে করোনায় আরও একজনের মৃত্যু

কাউখালীতে করোনায় আরও একজনের মৃত্যু

রাঙামাটির কাউখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মো. আবুল কালাম (৬৫) প্রকাশ কালাম চেরাং নামে আরও একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে চট্টগ্রাম জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারাযান তিনি।

মৃত ব্যক্তির বাড়ি রাঙামাটির কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ডাববুনিয়া ছড়া এলাকায়। এনিয়ে কাউখালীতে করোনায় আক্রান্ত হয়ে ৩ জন ও করোনা উপসর্গ নিয়ে ২ জন মারা গেছেন।

কলমপতি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম, মৃত ব্যক্তির করোনা পজিটিভ ছিলো বিষয়টি নিশ্চিত করে জানান, সে বাড়িতে বেশ কিছুদিন ছিলো। পরে সপ্তাহখানেক আগে তাকে রাঙামাটি হাসাপাতালে নেওয়া হলে সেখানে কোভিড পরীক্ষায় করোনা পজিটিভ আসে। তার অবস্থান অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের করোনা রোগীর জন্য নির্ধারিত চট্টগ্রাম জেনারেল হাসাপাতালে রেফার করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মধ্যরাতে তিনি মারা যান। মৃত ব্যক্তির গোসল ও প্রয়োজনীয় কাজ চট্টগ্রাম থেকেই শেষ করে গ্রামে আনা হয়েছে। শুক্রবার সকালে স্বাস্থ্যবিধি মেনে ডাববুনিয়া ছড়া মসজিদ মাঠে জানাযা ও দাফন করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply