নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাউখালীতে আওয়ামীলীগ প্রার্থীকে জয়ী করার আহ্বান দীপংকর তালুকদারের

কাউখালীতে আওয়ামীলীগ প্রার্থীকে জয়ী করার আহ্বান দীপংকর তালুকদারের

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিন্ত্রী দীপংকর তালুকদার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীকে জয়ী করার জন্য আহবান জানিয়েছেন। তিনি আরো বলেছেন বিএনপি জামাত জোট ক্ষমতায় আসলে দেশকে জঙ্গী রাষ্ট্রে পরিণত এবং দুর্নীতিতে নিমজ্জিত করবে। যারা স্বাধীন গনতান্ত্রিক দেশকে মৌলবাদে পরিণত করতে চায় তাদের লক্ষন কখনো ভাল হয় না। তিনি বলেছেন জঙ্গি বোমাবাজদের প্রতিহত করতে এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আওয়ামীলীগের পতাকাতলে এসে সকলকে কাজ করতে হবে।
তিনি বুধবার ২৬ ফেব্র“য়ারী বিকেলে কাউখালী উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে কাউখালী উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিএনপি ও অংগসংগঠনের শতাধিক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

দীপংকর তালুকদার বলেছেন, পার্বত্য চট্টগ্রামে উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি স্থায়ী শান্তি ও গনতন্ত্র প্রতিষ্ঠার জন্য জননেত্রী শেখ হাসিনার বর্তমান আওয়ামীলীগ সরকার সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করছে। তিনি বলেছেন, বিগত সময়েও কাউখালী উপজেলার যে উন্নয়ন কর্মকান্ড সম্পাদিত হয়েছে আগামীতে আরো বেশী উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হবে। এসব উন্নয়ন কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

কাউখালী উপজেলা আওয়ামলীগের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যও মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মূছা মাতব্বর,কাউখালী উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ক্যজাই মারমা, মুক্তিযোদ্ধা কালা মিয়া মেম্বার, সাধারন সম্পাদক এরশাদ সরকার, রাঙামাটি জেলা ছাত্রলীগ নেতা মোঃ শাহীন, কাউখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগৈর সাধারন সম্পাদক মোঃ আজিজুর রহমান, কাউখালী উপজেলা যুবলীগের সহসভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী নাছির উদ্দিন, সাধারন সম্পাদক নাজিম উদ্দিন,ছাত্রলীগের সভাপতি আলী হায়দার সিদ্দিক ও ছাত্রদল থেকে যুবলীগে যোগদানকারী মোঃ জাহাঙ্গীর আলম। কাউখালী উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের প্রায় শতাধিক নেতাকর্মী গতকাল আওয়ামীলীগে যোদদান করেন।

Micro Web Technology

আরো দেখুন

মহালছড়িতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মনাটেক গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর আড়াইটায় মনাটেক …

Leave a Reply