নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাউখালিতে ভোটারদের দীর্ঘ লাইন

কাউখালিতে ভোটারদের দীর্ঘ লাইন

khawkhaliরাঙামাটির কাউখালি উপজেলায় সকাল থেকে ভোটারদের দীর্ঘলাইন চোখে পড়ছে। ভোটগ্রহণের শুরুর প্রথম ১ ঘন্টা ঘাগড়া টেক্সটাইল মিল কেন্দ্র,ঘাগড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্র,তারাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র,পোয়াপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্র,মাঝেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও উপজেলা সদর কেন্দ্র পরিদর্শন করে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। পোয়াপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নারী ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। সকাল সাড়ে নয়টায় এই কেন্দ্রের নারী ভোটারদের দুটি লাইনে কয়েকশ নারী ভোটারকে ভোট দিতে প্রতীক্ষা করতে দেখা গেছে। এখানে বিপুল সংখ্যক পুরুষ ভোটারের উপস্থিতিও লক্ষ্য করা গেছে। প্রথম দুই ঘন্টায় প্রায় আটশত ভোট কাস্ট হয়েছে বলে জানিয়েছেন কেন্দ্রের প্রিসাইডিং অফিসার।
কোথাও কোন গোলযোগ বা সহিংসতার খবর পাওয়া যায়নি। সকাল সাড়ে নয়টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত কোন প্রার্থীও কোন অভিযোগ করেননি।

আওয়ামী লীগের প্রার্থী এসএম চৌধুরী সকালে ফটিকছড়ির ডাবুয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন। বিএনপির অমরেন্দ্র রোয়াজা কাউখালি সদর উপজেলা কেন্দ্রে এবং স্বতন্ত্র প্রার্থী অর্জুন মনি চাকমা ঘাগড়া টেক্সটাইল মিল কেন্দ্রে ভোট প্রদান করেন।

কাউখালি উপজেলায় ৩৬ হাজার ৬৮২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply