কলেজ ছাত্রলীগের নেতৃত্বে বাপ্পা-রিয়াদ

Bappa-riad
সভাপতি- সুলতান মাহমুদ বাপ্পা,সম্পাদক-আহমেদ ইমতিয়াজ রিয়াদ

বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি কলেজ ছাত্রলীগে কাউন্সিল শেষ হয়েছে। শুক্রবার রাঙামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তনে সংগঠনটির সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে প্রত্যক্ষ ভোটে সভাপতি, সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়। এতে সভাপতি পদে গত পাঁচ বছর ধরে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করা সুলতান মাহমুদ চৌধুরী (বাপ্পা) এবং সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন গত পাঁচ বছরের প্রচার সম্পাদক আহমেদ ইমতিয়াজ রিয়াদ । দুটি পদেই দুই প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন এই দুই ছাত্রলীগ নেতা । এদের সাথে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করে পরাজিত হয়েছেন মঈনুদ্দিন বাপ্পী এবং সাধারন সম্পাদক পদে পরাজিত হয়েছেন বিগম কমিটির যুগ্ম সম্পাদক রাজু চৌধুরী। এর আগে অন্য দুই প্রার্থী সভাপতি পদে সুব্রত দাশ  এবং সাধারন সম্পাদক পদে আব্দুর রব নিজেদের প্রার্থীতা প্রত্যাহার করেন।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকনের সভাপতিত্বে কাউন্সিল অধিবেশন পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল আলম সাইদুল।

এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক দীপক দেওয়ান, জেলা আওয়ামীলীগের নেতা মমতাজুল হক, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, রাঙামাটি জেলা মৎস্যজীবি লীগের সভাপতি উদয়ন বড়ুয়া, জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি মোস্তফা নওশাদ সারোয়ার।colllege-bsl

কাউন্সিল শেষে আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমাদানের জন্য নির্দেশ দেয় জেলা নেতৃবৃন্দ। নব নির্বাচিত দুই ছাত্রলীগ নেতা জানিয়েছেন,রাঙামাটি কলেজ ছাত্রলীগকে আরো বেশি শক্তিশালী ও শৃংখলাবদ্ধ সংগঠনে পরিণত করবেন তারা। এই দুই তরুণ নেতা জানিয়েছেন, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের আন্দোলনে জোরালো ভূমিকা রাখবে কলেজ ছাত্রলীগ।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply