নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি কলেজ ছাত্রদলের ইফতার মাহফিল

রাঙামাটি কলেজ ছাত্রদলের ইফতার মাহফিল

chattradalরাঙামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে রাঙামাটি কাঠ ব্যবসায়ী সম্মেলন কক্ষে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান চৌধুরী সুজন’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অলি আহাদ’র পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদুল ইসলাম, পৌর ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির।

আলোচনা সভায় বক্তারা বলেন, বিএনপিকে ধ্বংস করে দেওয়ার জন্য সরকার ষড়যন্ত্র করছে। রমজান মাসে পুলিশের অভিযানের নাম দিয়ে ছাত্রদলের নেতা কর্মীদেরকে গ্রেপ্তারসহ মনগড়া মামলা দিয়ে হয়রানি করছে। সরকার চেষ্টা করছে বিএনপি নামে কোন দল যাতে এই বাংলাদেশে না থাকে। তাদের এই মিশন কোন দিনও ছাত্রদলের নেতাকর্মীরা সফল হতে দিবে না বলে বক্তারা হুঁশিয়ারি দেন।

এছাড়া ঈদের পরে রাঙামাটি জেলা ছাত্রদলের সম্মেলন করে নতুন কমিটি ঘোষণা দেওয়া হবে বলে জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম ঘোষণা দেন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply