নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » কর্মহীন ৫০ পরিবারে ঈদ সামগ্রী দিলেন ছাত্রদল নেতা রাসেল

কর্মহীন ৫০ পরিবারে ঈদ সামগ্রী দিলেন ছাত্রদল নেতা রাসেল

রাঙামাটি জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও কাপ্তাই উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সেকান্দর আলী রাসেলের ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস সংক্রামণে কর্মহীন হয়ে পড়া ৫০ জন অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার বিকেলে চন্দ্রঘোনাস্থ বারঘোনিয়া ইসলামিয়া কলোনি সংলগ্ন বিএনপি নেতা ডাঃ রহমত উল­্যাহর বাসভবনের সম্মুখে এই কার্যক্রমের উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা বিএনপির সভাপতি লোকমান আহমেদ।
এসময় রাঙামাটি জেলা বিএনপির উপদেষ্টা ডাঃ রহমত উল­্যাহ, কাপ্তাই উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক উথোয়াই মং মারমা, কাপ্তাই ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ইউসুফ, চন্দ্রঘোনা ইউনিয়ন বিএনপির সভাপতি একরামুল হক, কাপ্তাই উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক ইব্রাহীম শহীদ মানিক, কাপ্তাই উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহীম হাবিব মিলু, যুবদল নেতা জাহাঙ্গীর আলম মাসুম, যুবদল নেতা মমিনুল ইসলাম, যুবদল নেতা মিলন, চন্দ্রঘোনা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রিয়তোষ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলম খান রাজু , কর্ণফুলী সরকারি কলেজ ছাত্রদল নেতা মোঃ রিয়াজ উদ্দিন আকাশসহ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা বিএনপির সভাপতি লোকমান আহমেদ জানান, ইতিপূর্বে কাপ্তাই ইউনিয়ন বিএনপির পক্ষ হতে ৯শ’ পরিবার, ওয়াগ্গা ইউনিয়ন বিএনপির পক্ষ হতে ২শ’ পরিবার এবং উপজেলা কৃষক দলের পক্ষ থেকে ২শ’ পরিবারকে সহায়তা করা হয়। তিনি আরো জানান, দেশের এই ক্রান্তিলগ্নে কাপ্তাই উপজেলা বিএনপি অসহায় মানুষের পাশে থাকবে।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ের বৈচিত্র্যময় সংস্কৃতি সংরক্ষণ-বিকাশে কাজ করছে সরকার: সংস্কৃতি প্রতিমন্ত্রী

সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এম খালিদ বলেছেন, ‘পাহাড়ের বৈচিত্রময় সংস্কৃতি সংরক্ষণ ও বিকাশে কাজ করছে সরকার। …

Leave a Reply