নীড় পাতা » খাগড়াছড়ি » কর্মহীন মানুষের পাশে খাগড়াছড়ি জেলা পরিষদ : কংজরী

কর্মহীন মানুষের পাশে খাগড়াছড়ি জেলা পরিষদ : কংজরী

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, স্বাস্থ্যবিধি মানার মধ্যদিয়ে করোনা মহামারীর বিরুদ্ধে যুদ্ধ করতে হবে। পাহাড়ের কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

বাংলাদেশের কোন মানুষ না খেয়ে মরতে পারেনা উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মহামারী মোকাবেলায় শুরু থেকেই টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির নেতৃত্বে আমরা কর্মহীন মানুষের মাঝে সমভাবে ত্রাণ বিতরণ করে যাচ্ছি। এ সময় তিনি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি করোনায় আক্রান্তের ১৭ দিন পর জয়ী হয়ে বাসায় ফিরতে সক্ষম হওয়ায় সৃষ্টিরকর্তার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বৃহস্পতিবার ১১টার দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন, শ্রমজীবি, দুস্থ ও হত-দরিদ্র মানুষের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সহযোগীতায় মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ছয় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ছোবলে সারাবিশ্ব স্তব্ধ। এক অদৃশ্য শক্তির বিরুদ্ধে চলছে আমাদের লড়াই। কোন অস্ত্র বা গোলাবারুদ নয়, স্বাস্থ্যবিধি মেনেই এ ভাইরাসের বিরুদ্ধে লড়তে হবে। স্বাস্থ্যবিধি মেনেই করোনা ভাইরাস মোকাবেলা করতে হবে।

মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরার সভাপতিত্বে খাদ্য সহায়তা বিতরণী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মো. আব্দুল জব্বার, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান ও মাটিরাঙ্গাা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় মাটিরাঙ্গা ইউসিসিএ লি. এর চেয়ারম্যান মো. জাকির হোসেন বাবলু, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কোকোনাথ ত্রিপুরা, ইউপি সচিব কিশোর ধামাই, মাটিরাঙ্গা ইউপি দিপার মোহন ত্রিপুরা, চন্দ্র কিরণ ত্রিপুরা ও মলেন্দ্র লাল ত্রিপুরা, অমৃত কুমার ত্রিপুরা, রজনী ত্রিপুরা, সুমন ত্রিপুরা, ধর্ম জ্যোতি ত্রিপুরা ছাড়াও স্থানীয় হেডম্যান কার্বারী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের সামনে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

রামগড়ে ফারুক হত্যার খুনি আটক

খাগড়াছড়ির রামগড়ে বহুল আলোচিত ফারুক হত্যাকাণ্ডের ২০ দিন পর কালাডেবা এলাকা থেকেিএক আসামিকে আটক করেছে …

Leave a Reply