নীড় পাতা » খাগড়াছড়ি » কর্মসূচী স্থগিত করেছে বাঙালী ছাত্র পরিষদ

কর্মসূচী স্থগিত করেছে বাঙালী ছাত্র পরিষদ

PBCP-logoখাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় ভারতী চাক্মা হত্যাকান্ডের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতারকৃত জহুর আলীর নি:শর্ত মুক্তি ও দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে প্রশাসনকে দেয়া ৩৬ ঘন্টার আল্টিমেটাম স্থগিত করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ(পিবিসিপি)।
এর আগে গত মঙ্গলবার এক বিবৃতিতে বেধে দেয়া সময়সীমার মধ্যে দাবী পূরন না হলে বৃহষ্পতিবার মহালছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল পালন করা হবে বলে জানানো হয়।
বুধবার পিবিসিপির খাগড়াছড়ি জেলা শাখার সাধারণা সম্পাদক এস এম মাসুম রানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্থগিতের নতুন এই তথ্য জানানো হয়।
বিবৃতিতে বলা হয়, ভারতী চাকমা হত্যাকান্ডে প্রশাসন সুষ্টু তদন্ত করার আশ্বাস এবং আসন্ন বৈসাবি উৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের সুবিধার্থে প্রশাসনকে দেয়া আল্টিমেটাম ও কর্মসূচী স্থগিত করা হয়েছে ।

প্রসঙ্গত, গত ২৯ মার্চ খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার পশ্চিম কেয়াংঘাট এলাকায় ভারতী চাকমা (৩০)নামে এক নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার করে পুলিশ। ভারতী চাকমাকে হত্যা করা হয়েছিল বলে জানায় পুলিশ । এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ ব্যক্তিকে আসামী করে মামলা করা হয় এবং জহুর আলী নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply