নীড় পাতা » ব্রেকিং » কর্ণফুলীতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

কর্ণফুলীতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

কলেজছাত্র তন্ময় দাশ

রাঙামাটির কাপ্তাই উপজেলায় কর্ণফুলী নদীতে ডুবে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে চট্টগ্রাম সিটি কলেজের ছাত্র তন্ময় দাশ (১৯) কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে তলিয়ে যান; পরে রাতে একই এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে ডুবুরিরা।

তন্ময় দাশ চট্টগ্রাম নগরীর টাইগার পাস এলাকার বাসিন্দা সুবল দাশের ছেলে। সে চট্টগ্রাম সিটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

মৃত তন্ময় দাশের মাসতুতো ভাই কৃষ্ণ নাথ জানান, চট্টগ্রাম থেকে তন্ময়সহ তার ৯ জন বন্ধু কেপিএম এলাকায় আমাদের বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার বিকালে তারা কর্ণফুলী নদীর পাড়ে অবস্থিত সীতারঘাট মন্দিরে ঘুরতে যান। মন্দির দর্শনের পর বিকাল সাড়ে চারটার দিকে পার্শ্ববর্তী নদীতে গোসল করতে নামেন। এক পর্যায়ে কর্ণফুলী নদীতে তলিয়ে যায় তন্ময়। পরে তার বন্ধুরা অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে সরকারি জরুরি সেবা ‘৯৯৯’ নাম্বারে কল দেয়; বিষয়টি কাপ্তাই ফায়ার সার্ভিসকে অবগত করলে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে আসে কাপ্তাই ফায়ার সার্ভিস।

কাপ্তাই ফায়ার সার্ভিসের লিডার ধীমান বড়ুয়া জানান, আমরা এসে প্রথমে নিখোঁজ তন্ময়কে খোঁজাখুঁজি করি এবং রাঙামাটি ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিই। সন্ধ্যা সাতটায় কাপ্তাই নৌঘাঁটি শহীদ মোয়াজ্জেমের নৌ ডুবুরি দল এবং রাঙামাটি ফায়ার সার্ভিসের ডুবুরি দল যৌথভাবে নিখোঁজ তন্ময়কে উদ্ধারে নামে। পরে রাত আটটায় একই জায়গা হতে তন্ময় দাশের মরদেহ উদ্ধার করে ডুবুরি দল। উদ্ধারের পর তাকে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, রাত আটটায় ফায়ার সার্ভিস এবং নৌবাহিনীর ডুবুরি দল নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে। তন্ময়ের মরদেহ তার মা বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

পুলিশের জালে ধরা পড়ল সেই মাঈন উদ্দিন

রাঙামাটির কাপ্তাই উপজেলার নতুনবাজার ঢাকাইয়া কলোনির সেই মাঈন উদ্দিন (৪৫) আবারো কাপ্তাই থানা পুলিশের হাতে …

Leave a Reply