নীড় পাতা » ব্রেকিং » করোনা রোধে জীবাণুনাশক স্প্রে ছিটাচ্ছে লংগদু আওয়ামীলীগ

করোনা রোধে জীবাণুনাশক স্প্রে ছিটাচ্ছে লংগদু আওয়ামীলীগ

নভেল করোনাভাইরাস (কভিড-১৯) প্রতিরোধে সাধারণ মানুষের হাত ধোয়ার ব্যবস্থা ও সড়কের পরিবেশ দূষণমুক্ত রাখতে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে। রোববার সকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. সাগর চৌধুরী, লংগদু উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ ও লংগদু উপজেলা রেড ক্রিসেন্ট যুব ইউনিটের নেতৃবৃন্দ। সার্বিকভাবে সহযোগিতা করেন, লংগদু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মইনুল আবেদীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নূর।

লংগদু উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু বলেন, আমরা দলীয় লোকজন নিয়ে করোনাভাইরাস প্রতিরোধ নিয়মিত মাঠে কাজ করে যাচ্ছি। গত শনিবার থেকে হতদরিদ্র, নিম্নআয়ের শ্রমজীবী মানুষ করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়েছে। তাদের দুঃখ লাঘবের জন্য বাড়ি বাড়ি গিয়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। এর সঙ্গে করোনাভাইরাস সংক্রান্ত সচেতনা করা হচ্ছে। সবাই যেন ‘সামাজিক দূরত্ব’ বজায় রেখে চলাচল করে থাকে।

তিনি আরও বলেন, জরুরি প্রয়োজনে মানুষ বাজারে আসছে। তাই তাদের সুবিধার জন্য কয়েকটি পয়েন্টে হাত ধোয়ার ব্যবস্থা রেখেছি এবং উপজেলার প্রধান সড়কের পরিবেশ দূষণমুক্ত রাখতে জীবাণুনাশক স্প্রে ছিটানো হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply