নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » করোনা আক্রান্ত চারজনের পরিবারকে ‘স্বপ্ন বুনন’র খাদ্য সহায়তা

রাঙামাটির

করোনা আক্রান্ত চারজনের পরিবারকে ‘স্বপ্ন বুনন’র খাদ্য সহায়তা

বুধবার রাঙামাটিতে চার জনের দেহে কভিড-১৯ শনাক্ত হওয়াদের পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে স্থানীয় স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন স্বপ্ন বুনন। বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের পৌর এলাকার রিজার্ভবাজার, দেবাশীষ নগর, হাসপাতাল পাড়া ও মোল্লা পাড়ায় আক্রান্ত চারজনের পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে সংগঠনটি।

খাদ্য সহায়তা হিসেবে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, দেড় কেজি মটর, ২ প্যাকেট নুডুলস, ১৬ পিস ডিম, ৫ রকমের কাঁচা সবজি, আনারস ও লেবু দেয়া হয়েছে। এছাড়া রিজার্ভবাজার এলাকার আক্রান্ত শিশুর জন্য দুধ দেয়া হয়েছে।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, স্বপ্ন বুননের সমন্বয়ক নাজিমুল ইসলাম সেতুর নেতৃত্বে সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমেদ, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আসিফ ও নাহিম উদ্দিন এই প্রজেক্ট পরিচালনা করেন।

স্বপ্ন বুননের সমন্বয়ক নাজিমুল ইসলাম সেতু জানিয়েছেন, বৃহস্পতিবার আমরা রাঙামাটিতে করোনা আক্রান্ত চার জনের পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। যাতে তাদেরকে কোনো ভাবেই ঘরের বাহিরে যেতে না হয়। এছাড়া প্রত্যেকের পরিবারকে বলা হয়েছে, তাদের প্রায়োজনীয় চাহিদার কথা আমাদের জানাতে। আমরা যতটুকু পারব তাদের সহায়তা করব বলে জানিয়েছি।

উল্লেখ্য, দেশজুড়ে নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর থেকেই রাঙামাটিতে খাদ্য সহায়তা, সুরক্ষা সামগ্রী বিতরণ ও কাঁচা বাজারের ‘সামাজিক দূরত্ব’ নিশ্চিত করতে বৃত্ত অংকনসহ নানান ভাবে কাজ করে আসছে এই সংগঠনটি।

Micro Web Technology

আরো দেখুন

দীর্ঘ প্রতিক্ষার পর বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে ফিরল ফুটবল

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রাবার শিল্প নগরী হিসেবে পরিচিত বাইশারীতে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে ফুটবল। …

Leave a Reply