নীড় পাতা » ব্রেকিং » কমিউনিটি পুলিশিং ডে’র প্রীতি ফুটবল ম্যাচে জিতল ক্রীড়া সংস্থা

কমিউনিটি পুলিশিং ডে’র প্রীতি ফুটবল ম্যাচে জিতল ক্রীড়া সংস্থা

কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষে রাঙামাটি জেলা পুলিশের আয়োজনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফুটবল ম্যাচে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা একাদশ ২-০ গোলে রাঙামাটি জেলা পুলিশ একাদশকে পরাজিত করে।

খেলার প্রথমার্ধে গোল শূন্য ড্র থাকলেও দ্বিতীয়ার্ধে বরুন, প্রদীপ, রতন, অমলের নেতৃত্বে রাঙামাটি ক্রীড়া সংস্থা একাদশ আক্রমণের পর আক্রমণ করে দুই গোল আদায় করে নেয় জেলা পুলিশ একাদশের বিপক্ষে। প্রথমে গোল করে দলকে এগিয়ে দেন অভিজ্ঞ খেলোয়াড় প্রদীপ বড়ুয়া। তার কয়েক মিনিট পরেই তরুন ফুটবলার মুন্না আসাম দ্বিতীয় গোল করে দলের জয় নিশ্চিত করেন।

প্রাীতি ফুটবল ম্যাচে উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাঈন উদ্দিন চৌধুরী, সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) আব্দুল আওয়াল চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, ক্রীড়া অফিসার স্বপন কিশোর চাকমা, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. হুমায়নসহ জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply