নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ককটেল হামলার প্রতিবাদে শহর ছাত্রলীগের বিক্ষোভ

ককটেল হামলার প্রতিবাদে শহর ছাত্রলীগের বিক্ষোভ

BSLরাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি মুছা মাতব্বরের পারিবারিক ব্যবসায় প্রতিষ্ঠান মাতব্বর শপিং কমপ্লেক্সে ককটেল হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে রাঙামাটি শহর ছাত্রলীগ। বুধবার বিকেল পাঁচটায় শহরের রিজার্ভ বাজার এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করে তারা। মিছিলটি রিজার্ভ বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাহাড়িকা বাস কাউন্টারের সামনে সমাবেশে মিলিত হয়।
শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম রাশেদের সভাপতিত্বে ও ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বেলাল উদ্দিনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম সাইদুল, জেলা যুবলীগ নেতা মনির হোসেন। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, সদর থানা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক কেলভিন চাকমা, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার সুজন, সাংগঠনিক সম্পাদক বাপ্পা চৌধুরী, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জহিরসহ শহর ও ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, সারাদেশের ন্যায় জামায়াত-বিএনপি রাঙামাটির জীবনযাত্রা অস্থির করার জন্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ব্যবসায় প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে। তারা জামায়াত-শিবিরের এসব ককটেলবাজি-বোমাবাজি বন্ধের দাবি জানিয়ে বলেন, শান্তিপ্রিয় এই শহরে কোনো অশান্তি শুরু হলে তার দায় জামায়াত-বিএনপিকে নিতে হবে। আর এসব অরাজকতা বন্ধ করতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ঘরে বসে থাকবে না বলেও হুঁশিয়ারি দেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply