নীড় পাতা » ব্রেকিং » ‘ও জুম্মবী’র মিউজিক ভিডিও মোড়ক উন্মোচন

‘ও জুম্মবী’র মিউজিক ভিডিও মোড়ক উন্মোচন

শনিবার রাঙামাটিতে ‘ও জুম্মবী’ নামের চাকমা মিউজিক ভিডিও এ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়েছে। সিএইচটি মিডিয়া লিমিটেড এবং টঙ মিডিয়ার উদ্যোগে উদীয়মান ও নীরবে লুকিয়ে থাকা প্রতিভাবান শিল্পীদের নিয়ে এ মিউজিক এ্যালবাম প্রকাশ করা হয়েছে।
রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয় হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুন কান্তি চাকমা। সাংবাদিক সত্রং চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রণতোষ মল্লিক, বিশিষ্ট সংগীত শিল্পী রনজিত দেওয়ান, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে ও রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা। অনুষ্ঠান পরিচালনা করেন হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক রিনেল চাকমা। অনুষ্ঠানে এ্যালবামের শিল্পী ও কলা-কূশলীসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সিএইচটি মিডিয়া লিমিটেড এবং টঙ মিডিয়া সূত্রে জানা গেছে, বিজু-সাংগ্রাই-বৈসুক-বিহুু উপলক্ষে উদীয়মান ও নীরবে লুকিয়ে থাকা প্রতিভাবান শিল্পীদের নিয়ে সুষ্ঠ সংস্কৃতি চর্চার মাধ্যমে পাহাড়ের সংস্কৃতি তুলে ধরতে এ মিউজিক ভিডিও এর ক্ষুদ্র প্রয়াস। কারণ সম্ভাবনাময় অনেক প্রতিভাবান শিল্পী বিভিন্ন সমস্যার কারণে নীরবে নিভৃতে হারিয়ে যাচ্ছে। তাই উদীয়মান ও নীরবে লুকিয়ে থাকা প্রতিভাবান শিল্পীদের নিয়ে সুষ্ঠ সংস্কৃতি চর্চার মাধ্যমে নিজস্ব সংস্কৃতি তুলে ধরা সম্ভব হবে।

Micro Web Technology

আরো দেখুন

প্রেমিকের সঙ্গে বিয়েতে পরিবারের অসম্মতি, অতপর…

বান্দরবানের আলীকদম উপজেলায় মুবিনা আক্তার নয়ন (১৬) নামের এক তরুনী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে …

Leave a Reply