ওয়াদুদ বিরোধী বিএনপি নেতাকর্মীরা সব আওয়ামীলীগে

খাগড়াছড়ির দীঘিনালায় বিএনপি’র ওয়াদুদ বিরোধী অংশটি আওয়ামীলীগে যোগ দিয়েছে। মুলত জাতীয় সংসদ নির্বাচন থেকেই বিএনপি দুইভাগে বিভক্ত হয়। একটি ওয়াদুদ গ্রুপ এবং অন্যটি সমীরন গ্রুপ হিসাবে পরিচিত। দীঘিনালাতেও ওয়াদুদ বিরোধীরা পৃথক কমিটি করেন। কমিটির আহ্বায়ক মিলন ফরাজি ৬ জুন আনুষ্ঠানিকভাবে আওযামীলীগে যোগদান করেন। এছাড়াও বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকায় যোগদান করে একই সংগঠনের আরো অনেকে।

সর্বশেষ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রবিবার উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শোক সভায় একই কমিটির সদস্য সচিব (ওয়াদুদ গ্রুপ বিনিপির সাবেক সাংগঠনিক সম্পাদক) মো: ইসলাম বাচার নেতৃত্বে শতাধীক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন। অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরার হাতে ফুলের তোড়া দিয়ে তারা যোগদান করেন।

যোগদানকারীদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন, উপজেলা বিএনপির অর্থ সম্পাদক মো. মোস্তফা, উপজেলা যুবদল নেতা মো. আলী, শ্রমিকদলের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, বোয়ালখালী (সদর) ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল বারেক, ইউনিয়ন মহিলাদলের সভানেত্রী আমেনা বেগম ভূট্টো এবং চোংড়াছড়ি ওয়ার্ড শ্রমিকদলের সভাপতি বেলঅয়েত হোসেন।

যোগদান সম্পর্কে মো. ইসলাম বাচা বলেন, দীর্ঘদিন বিএনপি’র রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থেকে শেষে মনে হয়েছে গনতন্ত্রবিহীন একটি দলে থেকে ভূল করা হচ্ছে। তাই সাম্প্রদায়িক সম্প্রীতির রাজনৈতিক দল আওয়ামীলীগে যোগদান করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply