এ কেমন বর্বরতা !

20150820_214823২০ আগষ্ট মধ্যরাতে অন্যান্য রাতের মতোই ঘুমুতে গিয়েছিলো রাঙামাটি শহরের তবলছড়ি অফিসার্স কলোনী নিবাসী রাঙামাটি সরকারি কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী হুমায়রা বিনতে কবির জিম (২১)। কে জানতো সেদিনের রাতটিই তার জীবনে বিভীষিকা হয়ে আসবে !

ওইদিন রাতের কোন একসময় বাসায় চুরি করতে ঢুকে পার্শ্ববতী মসজিদ কলোনী এলাকার বিএনপি নেতা শহীদ চৌধুরীর মাদকাসক্ত বখাটে পুত্র ওমর ফারুক জয়নাল (২২)। চুরিরত অবস্থায় জয়নালকে দেখে ফেলে জিম। এই দেখে ফেলাই যেনো কাল হলো তার। দুর্বৃত্ত জয়নাল তার হাতে থাকা ধারালো কোন অস্ত্র দিয়ে মারাত্মকভাবে কুপিয়ে আহত করে জিমকে। জিমের আর্তচিৎকারে বাবা মা ছুটে এলে রক্তাক্ত জিমকে রেখে পালায় বখাটে জয়নাল।

দ্রুত জিমকে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়,সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। মৃত্যুর সাথেই পাঞ্জা লড়ছে এখন জিম।

ঘটনার পরদিনই গ্রেফতার হয় দুর্বৃত্ত জয়নাল । জিমদের বাসা থেকে পালানোর সময় নিজের ব্যবহৃত মোবাইল ফোনটি ফেলে আসে সে। সেই মোবাইল ফোনের সূত্র ধরে তাকে আটক করে পুলিশ। ২২ তারিখ তাকে গ্রেফতার করে জেল হাজতে নিলেও এখনো তার রিমান্ড চায়নি পুলিশ।jim

আহত জিমের ভাই মোস্তফা আবিদ জানিয়েছেন, বিনা কারণে আমার বোনকে যেভাবে আঘাত করা হয়েছে,এটা বর্বরতা। এর সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। রাঙামাটির মতো শহরে এসব বর্বর ফ্যানাটিকদের থাকার কোন অধিকার নাই।

কোতয়ালি থানার ডিউটি অফিসার এএসআই হান্নান জানিয়েছেন,গ্রেফতারকৃত জয়নাল জেল হাজতে আছে। তাকে রিমান্ডের আবেদন করা হবে।

প্রসঙ্গত, জিম শহরের তবলছড়ি এলাকায় অবস্থিত জুম ফুড গার্ডেন এর মালিক হুমায়ুন কবির এর কন্যা এবং রাঙামাটি নাগরিক কমিটির আহ্বায়ক মোস্তফা কামাল এর ভাতিজি।

অন্যদিকে গ্রেফতারকৃত জয়নাল তবলছড়ি মসজিদ কলোনী এলাকার বিএনপি নেতা শহীদ চৌধুরীর পুত্র। এর আগেও ছাত্রলীগ নেতা রাশেদ এর ছোট ভাইকে মারধর,ট্রাক টার্মিনাল এলাকায় মাস্তানি সহ বেশ কিছু ঘটনায় অভিযুক্ত সে। মাঝে কিছুদিন বিদেশে থাকার পর সম্প্রতি দেশে ফিরে সে আবারও ইয়াবা ব্যবসা,বখাটেপনা এবং নানাবিধ সামাজিক অপকর্মের সাথে জড়িয়ে পড়েছে। কিন্তু পুলিশ তার বিরুদ্ধে অজ্ঞাত কারণে কোন ব্যবস্থাই নিচ্ছিলো না।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply