নীড় পাতা » পার্বত্য পুরাণ » এসো গান শিখি’র সাংস্কৃতিক আয়োজন শহরে

এসো গান শিখি’র সাংস্কৃতিক আয়োজন শহরে

Pic-20-04-14-01রোববার রাঙামাটি শিশু একাডেমীতে ‘এসো গান শিখি সংগীত বিদ্যাপীঠ’র আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আলোচনাসভা, পুরষ্কার বিতরণ, বিশেষ সম্মাননা এবং সাংস্কৃতিক সন্ধ্যা।
সংগঠনের সভাপতি দুলাল দাশ গুপ্ত এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন রাঙামাটি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সেলিম, রাঙামাটি জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক অনুপম বড়–য়া শংকর, পৌর কাউন্সিলর শিব প্রসাদ মিশ্র, রোটারিয়ান আশিষ দাশ গুপ্ত, সংগঠনের সাধারণ সম্পাদক আশীষ কুমার দেব ও রাঙামাটি জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক মৃদুল ধর প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, সংস্কৃতির বিকাশের মাধ্যমেও সুনাম অর্জন করা যায় । তিনি শিশুদের সাংস্কৃতিক ও বিভিন্ন প্রতিভা বিকশিত করতে অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়ে তিনি জেলার প্রতিভাবান শিল্পীদের সব ধরণের সহযোগিতায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ বরাবরের মতো পাশে থাকবে বলে আশ্বস্ত করেন তিনি।

আলোচনা শেষে অতিথিরা সঙ্গীত ও নৃত্য প্রতিযোগিতায় অংশগ্রহণকারি বিজয়ীদের মাঝে ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ করেন। পরে সংগঠনের শিল্পীদের পরিবেশনায় পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন।

Micro Web Technology

আরো দেখুন

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী আজ 

আজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী। ১৯৪৩ সালের ১ মে তিনি ফরিদপুর জেলার মধুখালী থানার …

Leave a Reply