নীড় পাতা » পাহাড়ের সংবাদ » এমএন লারমা’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

এমএন লারমা’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

পার্বত্য চট্টগ্রামের পাহাড়ি জনগণের অবিসংবাদিত নেতা মানবেন্দ্র নারায়ণ লামরা’র মৃত্যুবার্ষিকীতে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মঙ্গলবার এমএন লারমা’র আয়োজক কমিটির আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও আহবায়ক দীপ্তিমান চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য জনসংহতি সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-যুব বিষয়ক সম্পাদক বিধায়ক চাকমা।

বাঘাইছড়ি উপজেলা জনসংহতি সমিতির তথ্য ও প্রচার সম্পাদক দয়া শিন্দু চাকমা সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বড়ঋষি চাকমা, বাঘাইছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুমিতা চাকমা, বাঘাইছড়ি উপজেলা জেএসএস সভাপতি প্রভাত কুমার চাকমা এবং উপজেলার অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অন্যদিকে বাঘাইছড়ি উপজেলাধীন রূপকারী প্রাঙ্গণে জেএসএস(এমএন লারমা)’র পক্ষ থেকেও মানবেন্দ্র নারায়ণ লারমা’র মৃত্যুবার্ষিকী উদযাপন করা হয়েছে।

রাঙামাটি জেলা সম্মেলন কমিটির আহবায়ক অনুপ কুমার চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেএসএস বাঘাইছড়ি উপজেলা কমিটির সভাপতি সুরেশ কান্তি চাকমা। বিশেষ অতিথি হিসেবে সাবেক ইউপি চেয়ারম্যান উত্তরায়ন চাকমা, যুব সুমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য জসি চাকমা এবং উপজেলার অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply