নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » এবার লামায় পুলিশ সদস্য করোনা আক্রান্ত

এবার লামায় পুলিশ সদস্য করোনা আক্রান্ত

বান্দরবানের লামা উপজেলায় এবার এক পুলিশ সদস্যের দেহে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা বাড়াল সাতজনে।

বৃহস্পতিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) মোহাম্মদ রোবীন। তিনি জানান, লামা থানায় কর্মরত পুলিশের এক কনস্টেবল (৩৫) সর্দি, কাশি, জ্বর ও গলা ব্যাথা অনুভূত হলে গত ১৬ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেওয়ার পর পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার দিনগত রাতে তার নমুনা পরীক্ষার প্রতিবেদনে করোনা পজিটিভ আসে। ১৪দিন পর পরীক্ষার জন্য পুনরায় তার নমুনা সংগ্রহ করা হবে।

লামা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নূর-এ- জান্নাত রুমি বলেন, প্রাণঘাতী করোনা সংক্রমণ এড়াতে আক্রান্ত পুলিশ সদস্যকে স্বাস্থ্য কমপ্লেক্সের আইশোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এর আগে কোন উপসর্গ ছাড়াই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক ও স্বাস্থ্য কমপ্লেক্সের এক আয়ার করোনা নমুনা পরীক্ষায় পজিটিভ আসে। বর্তমানে তারা উভয়ে সুস্থ ও হোম আইসোলেশনে আছেন। এরপরে সরই ইউনিয়নের বাইঘ্যার দোকান কমিউনিটি ক্লিনিকে কর্মরত এক ব্যক্তি করোনায় আক্রান্ত হন।

এছাড়া লামা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ায় আক্রান্ত এক বাসিন্দা ২৩দিন আইসোলেশনে থাকার পর সুস্থ হয়ে বাড়ী ফিরেন এবং ফাঁসিয়াখালী ইউনিয়নের গয়ালমারা এলাকায় আক্রান্ত দুই জনের দ্বিতীয় নমুনা পরীক্ষায় রিপোর্ট ‘নেগেটিভ’ আসে বলে জানান স্বাস্থ্য পরিদর্শক মো. নাজিম উদ্দিন।

 

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply