নীড় পাতা » বান্দরবান » এবার বান্দরবানে পুলিশসহ আরও তিন জনের করোনা শনাক্ত

নাইক্ষ্যংছড়ির পর

এবার বান্দরবানে পুলিশসহ আরও তিন জনের করোনা শনাক্ত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির পর এবার থানচি ও লামায় আরও তিন জনের দেহে নভেল করোনাভাইরাস (কভিড-১৯) শনাক্ত হয়েছে। তিন জনের মধ্যে দুজন থানচি ও এক জন লামা উপজেলার। এর মধ্যে থানচির দুজন পুরুষ ও লামার একজন নারী।

মঙ্গলবার রাতে শনাক্তের বিষয়টির নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানিয়েছেন, ‘বান্দরবানে নতুন আরও ৩ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। চট্টগ্রামে টেস্টে শনাক্ত হওয়ার বিষয়টি স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হয়েছে।’

“এছাড়াও নাইক্ষ্যংছড়িতে আগে আরেকজন করোনা পজেটিভ শনাক্ত হয়। এ নিয়ে বান্দরবান জেলায় তিন জন পুরুষ এবং এক জন নারী করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।”

স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নতুন আক্রান্তরা থানচি উপজেলার একটি ব্যাংকের এক গার্ড পুলিশ  এবং আরেকজন বড়মদক এলাকার বাসিন্দা। এরা দুজনই পুরুষ। অপরদিকে লামা উপজেলা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ার বাসিন্দা এক নারীর দেহে করোনা শনাক্ত হয়েছে।

এর আগে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে তাবলিগ ফেরত একজন পুরুষের দেহে করোনা শনাক্ত হয়। বান্দরবানে বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ৩৮৯ জন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ২৩ জন এবং আইসোলেশনে আছেন ৩ জন।

তবে এখনো পর্যন্ত পার্বত্য চট্টগ্রামের অন্য দুই জেলা রাঙামাটি ও খাগড়াছড়িতে করোনা শনাক্ত রোগী পাওয়া যায়নি।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply