নীড় পাতা » পাহাড়ের সংবাদ » এবার পুরানপাড়া স্কুলে ড্রেস বিতরণ

এবার পুরানপাড়া স্কুলে ড্রেস বিতরণ

DSCN1747‘সমাজ ব্যবস্থা পরিবর্তন জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে। এ কাজ করার জন্য সরকারী, বেসরকারী কর্মকর্তা,উন্নয়ন সংস্থা ও জনপ্রতিনিধিদের সবার আগে এগিয়ে আসতে হবে। সরকার বিনামূল্যে বই বিতরণ এবং মেয়েদেরকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত বিনা বেতনে পড়ালেখার সুযোগ তৈরী করে দিয়েছেন,কিন্তু এই সুযোগের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে আমাদের সবাইকে দলমত নির্বিশেষে ভূমিকা পালন করতে হবে।’
সোমবার রাঙামাটি শহরের রিজার্ভবাজার এলাকায় শহর থেকে বিচ্ছিন্ন পুরানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থীদের স্কুলড্রেস বিতরণকালে এইসব কথা বলেছেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সেলিম।

বর্তমান সরকারকে শিক্ষাবান্ধব সরকার দাবি করে তিনি অভিভাবকদের উদ্দ্যেশ্য বলেন,সরকার ৬১টি উপজেলায় মিড ডে মিল চালু করেছে। রাঙামাটি সদর উপজেলায় যাতে এই ব্যবস্থা চালু করা যায় সে ব্যাপারে আমরা চেষ্টা করছি।

পুরান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুরানপাড়া জামে মসজিদের ইমাম মোঃ ইদ্রিস,পুরান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা রেজিয়া খাতুন। এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকগন এসময় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত,রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল ব্যক্তিগত উদ্যোগে রাঙামাটির দুর্গম বিভিন্ন এলাকার প্রাথমিক বিদ্যালয়েরর শিক্ষার্থীদের মাঝে স্কুলড্রেস বিতরণ কার্যক্রম শুরু করেন। ইতোমধ্যেই জেলা শহরের বাইরে উল্লেখযোগ্য সংখ্যক স্কুলে এই কার্যক্রম পরিচালিত হচ্ছে। জেলা প্রশাসনের উদ্যোগে উৎসাহিত হয়ে নিজের উপজেলায় ব্যক্তিগত উদ্যোগে এই কার্যক্রম শুরু করলেন ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সেলিমও।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply