নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » এনজিও ফাউন্ডেশন দিবস পালন

এনজিও ফাউন্ডেশন দিবস পালন

BNF-Picture-02-12-14-01রাঙামাটিতে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার স্থানীয় বেসরকারী উন্নয়ন সংস্থা আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র, প্রোগ্রেসিভ ও এসআইডবি¬উপি এর যৌথ আয়োজনে আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের কনফারেন্স রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের সভাপতি শামীম হায়দার, বিশেষ অতিথি হিসেবে প্রোগ্রেসিভ এর নির্বাহী পরিচালক সুচরিতা চাকমা, এসআইডবি¬উপি’র নির্বাহী পরিচালক নিখিল মিত্র চাকমা, আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের প্রোগ্রাম ডিরেক্টর কক্সী তালুকদার।

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) দিবসটি পালন ও সাফল্য মন্ডিত করার জন্য প্রোগ্রেসিভ, এসআইডবি¬উপি ও উপস্থিত সংস্থাসমূহের সংশি¬ষ্ট সকল কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের প্রোগ্রাম ডিরেক্টর কক্সী তালুকদার। তিনি পার্বত্য অঞ্চলের পিছিয়ে পড়া নারীদের বিভিন্ন উন্নয়নমূলক প্রশিক্ষনের মাধ্যমে আতœকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে আগামীতে বিএনএফ এর সার্বিক সহায়তা কামনা করেন।

আলোচনা সভার শেষে উপস্থিত কর্মকর্তারা দিবসটি উপলক্ষে সবাই মিলে কেক কাটেন।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ে প্রান্তিক কৃষকদের স্বাবলম্বী করে তুলছে ‘মিশ্র ফল বাগান প্রকল্প’

পাহাড়ের প্রান্তিক কৃষকদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে তুলছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ‘মিশ্র ফল বাগান প্রকল্প’। …

Leave a Reply

%d bloggers like this: